• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইতালি আওয়ামী লীগ নেতা আলমগীরের বাংলাদেশ গমন

মিনহাজ হোসেন ইতালি
আপডেট : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

আওয়ামী লীগ নেতা আলমগীরের বাংলাদেশ গমন

ইতালী আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মোঃ আলমগীর হোসেন রোববার সকালে বাংলাদেশের উদ্দেশ্যে রোম ত্যাগ করেছেন। এ সময় বিমানবন্দরে তাকে বিদায় অভ্যর্থনা জানানো হয়।

আলমগীর হোসেন ব্যক্তিগত এবং পারিবারিক জরুরী কিছু কাজ সম্পন্ন করার উদ্দেশ্যেই বাংলাদেশ যাচ্ছেন। সেখানে তিনি কিছু রাজনৈতিক কর্মকাণ্ডেও অংশগ্রহণ করবেন।
ইতালিতে অবস্থানকারী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনাভাইরাসের এই মহামারীর মধ্যে সকলকে সতর্ক থাকতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে। তিনি সকল নেতাকর্মীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। তিনি বলেন, দেশে বিদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে এগিয়ে নিতে হবে। সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে দলীয় নেতাকর্মীদের কাজ করে যাবার জন্য আহ্বান জানান তিনি। বাংলাদেশের কাজ সেরে খুব শিগগিরই তিনি আবার ইতালীতে ফিরে আসবেন।
বিডিনিউজ ইউরোপ/২২ শে নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ