• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

নাসির আল মামুন বিপুল ভোটে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সিনিয়র সহকারী মহাসচিব নির্বাচিত

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

ভোলার সন্তান নাসির আল মামুন বিপুল ভোটে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সিনিয়র সহকারী মহাসচিব নির্বাচিত

বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের স্হায়ী সিনিয়র সদস্য বিশিষ্ট সা়ংবাদিক নাসির আল মামুন বিপুল ভোটে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সিনিয়র সহকারী মহাসচিব নির্বাচিত হয়েছেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্হায়ী সদস্য নাসির আল মামুন বাংলাদেশে ২৩ বছর পূর্বে ১৯৯৭ সালে প্রকাশিত জাতীয় দৈনিক খবরপত্রের প্রতিষ্ঠাতা ( সাবেক সম্পাদক ও প্রকাশক) ।বাংলাদেশে বহুল প্রচারিত কালারফুল ট্যাবলয়েড সাপ্তাহিক খবরের অন্তরালের সাবেক সম্পাদক নাসির আল মামুন বর্তমানে দেশের প্রথম ও একমাত্র দ্বি-ভাষিক দৈনিক চ্যালেন্জ (The Daily Challenge) এর সম্পাদক ।

ভোলায় আশির দশকের সাংবাদিকদের শিরোমণি নাসির আল মামুন দ্বীপজেলায় প্রথম কালারফুল ট্যাবলয়েড সাপ্তাহিক ভোলাবার্তা প্রকাশ করে প্রশংসিত হয়েছিলেন । জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) এই নির্বাচনে সারা দেশ থেকে আগত কাউন্সিলরগন সিনিয়র সহকারি মহাসচিব পদে নাসির আল মামুনকে নির্বাচিত করেন । বিএফইউজে’র এই নির্বাচনে অংগ সংগঠন ঢাকা সাংবাদিক ইউনিয়নের(ডিইউজে) ২২৬ জন , চট্রগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে) ১০ জন ,রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজের) ৬জন , মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন , খুলনা’র (এমইউজে,খুলনা) ৭ জন , সাংবাদিক ইউনিয়ন যশোর (জেইউজে) ৭জন ,সাংবাদিক ইউনিয়ন বগুরা’র(জেইউবি) ১০ জন , সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র (জেইউসি) ৬ জন , কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের (সিইউজে), ১২ জন , সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর’র(জেইউডি) ৯জন ,কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) ১১ জন , সাংবাদিক ইউনিয়ন ময়মনহিংহ’র(জেইউএম) ৫ জন এবং সাংবাদিক ইউনিয়ন গাজীপুর’র(জেইউজি) ৫ জন কাউন্সিলর এই ভোট কার্যক্রমে অংশগ্রহনের সুযোগ পান । প্রত্যেক ইউনিয়ন প্রতি ১০ জন সদস্যের বিপরীতে ১ জন করে নির্বাচিত করে মোট ৩১৪ জন কাউন্সিলর এই নির্বাচনে অংশগ্রহণ করে । নির্বাচনে তিন সহকারী মহাসচিব পদের মধ্যে নাসির আল মামুন সর্ব্বোচ্চ ভোট (১৬৯) পেয়ে নির্বাচিত হয়েছেন ।
এদিকে বিশিষ্ট সা়ংবাদিক নাসির আল মামুন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সিনিয়র সহকারী মহাসচিব নির্বাচিত হওয়ায় ভিয়েনা থেকে প্রকাশিত দৈনিক ইউরো সমাচার পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান এবং গ্রীস থেকে প্রকাশিত বিডিনিউজইইউ২৪ডট কম এর সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান ।
বিডিনিউজ ইউরোপ/২১ শে নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ