• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন
  • Bengali BN English EN French FR Greek EL
শিরোনাম
আগামী সোমবার জার্মানিতে পরিবহন ধর্মঘট ভোলায় তীব্র গরমে অতিষ্ঠ দ্বীপ জেলা ভোলাবাসী রোমানিয়ার সীমান্তে আবারো বাংলাদেশি আটক ২৩ স্লোভেনিয়া সীমান্তে ইতালির ‘অভিবাসী বিরোধী’ ক্যামেরা দিয়ে নজরদারি রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি তারাবীহ নামাযের ফজীলত ও প্রয়োজনীয় কিছু মাসআলা গ্রিসে জাতির পিতার জন্ম দিন এবং জাতীয় শিশু দিবস- ২০২৩ উদ্‌যাপন সৌদিতে চাঁদ দেখা যায়নি বৃহস্পতিবার মধ্যপ্রাচ্যসহ ইউরোপে রোজা শুরু গ্রিসে বাংলাদেশ কমিউনিটির নির্বাচনে সভাপতি আনোয়ার সি সহ সভাপতি জসিম সম্পাদক জাহিদ নির্বাচিত ইউরোপীয় কেন্দ্রীয় ব্যাংক (ইসিবি) আবারও সুদের হার বাড়াল
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জোহানেসবার্গ থেকে ক্রিতিতে আসা “কোস্টাস অ্যাঞ্জেলাকিস” কোয়ারেন্টাইনে

কামরুজ্জামান ভূইয়া বার্তা সম্পাদক বিডিনিউজ ইউরোপ
আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

জোহানেসবার্গ থেকে ক্রিতিতে আসা কোস্টাস অ্যাঞ্জেলাকিস তার বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন,

কোস্টাস অ্যাঞ্জেলাকিস যখন জোহানেসবার্গ থেকে ক্রিতি দ্বীপে নিজ বাড়িতে পরিবারের সাথে দেখা করার জন্য এসেছেন। ভ্রমণ করার জন্য করোনভাইরাসের জন্য সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পরে, তিনি বিশ্বাস করেননি যে তার পরিবারকে দেখতে গ্রীসে পৌঁছে তিনি ওমিক্রন মিউটেশনের প্রথম রোগী হবেন । তিনি গত ৭ বছর ধরে জোহানেসবার্গে তার পরিবারের সাথে বসবাস করছেন এবং কাজ করছেন, যখন তিনি তার পরিবারকে দুই বছর পড়ে দেখার করার জন্য গ্রীস এসেছেন। এর আগে তার শেষ সফর নভেম্বর ২০১৯ সালে হয়েছিল।

টিকা নেওয়ার পর, তিনি এবং চানিয়াতে তার পরিবার উভয়েই তাদের দেখতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু তিনি কখনো কল্পনা করতে পারেননি তিনি ওমিক্রন মিউটেশনে ধরা পড়বেন। তিনি যেমন protothema.gr কে বলেছেন , তিনি জোহান্সবার্গে ক্যাটারিং কাজ করেন এবং সম্ভবত সেখান থেকে তিনি ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তবে তিনি নিশ্চিত করে বলতে পারেনি।
তার পিতা-মাতা বৃদ্ধ দাদী রয়েছেন । সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার স্ত্রী জোহান্সবার্গ রয়েছেন তার স্ত্রীও ভাবতে পারেনি গ্রীসে প্রথম তার স্বামী ওমিক্রন মিউটেশনে ধরা পড়বে।

বিডিনিউজ ইউরোপ২৪ডটকম/৪ ডিসেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ