• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ধর্মান্ধরা’ই মানবতার শত্রুঃআরিফুর রহমান সিরাজ

বিডিনিউজ ইউরোপ রাজনৈতিক ডেক্স
আপডেট : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

ইসলামে সন্ত্রাস,জঙ্গিবাদ ও নৈরাজ্যের কোনো স্থান নেই। জিহাদের নামে ভ্রান্ত সন্ত্রাসবাদ,নৈরাজ্যবাদ ও জঙ্গিবাদ যে কোনো মূল্যে প্রতিহত করতে হবে।

সন্ত্রাস,নৈরাজ্য ও মানুষ হত্যার কোনো বিধান ইসলামে নেই।
পৃথিবীর বিভিন্ন দেশে জিহাদের নামে যারা সন্ত্রাসবাদ চালাচ্ছে তাঁরা অর্থলোভী ভ্রান্তমতবাদী বিশ্বাসী হয়ে জান্নাতে যাওয়ার প্রত্যাশায় ইসলাম বিরোধী জঙ্গিবাদে সম্পৃক্ত হয়ে বিপথগামী হয়ে আছে।

সন্ত্রাস-জঙ্গি ও নৈরাজ্য প্রতিহত করতে হলে এদের মাস্টারমাইন্ড,অর্থদাতা এবং সাহায্যকারীদের চিহ্নিত করে এদের নির্মূলে অধিক গুরুত্ব দিতে হবে এবং এদের পিছনে যারা ষড়যন্ত্র করছে তাদের সঠিক তথ্য উদঘাটন করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

সন্ত্রাসবাদ,জঙ্গিবাদ ও নৈরাজ্যবাদ এর মতো ভ্রান্ত পথ থেকে অজ্ঞ ও সরল মনা যুব সমাজকে ফেরাতে পারলেই সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে এক ধাপ আগানো যাবে।

“ধর্মান্ধরা’ই মানবতার শত্রু”

Η τρομοκρατία, η μαχητικότητα και η αναρχία δεν έχουν θέση στο Ισλάμ. Στο όνομα της τζιχάντ,της ψεύτικης τρομοκρατίας,του αναρχισμού και της μαχητικότητας πρέπει να αντισταθούμε με οποιοδήποτε κόστος.
Δεν υπάρχει καμία διάταξη στο Ισλάμ για τρομοκρατία, αναρχία και δολοφονία.
Εκείνοι που διεξάγουν τρομοκρατία στο όνομα της τζιχάντ σε διάφορες χώρες του κόσμου έχουν παραπλανηθεί εμπλέκοντας στην αντι-ισλαμική μαχητικότητα με την ελπίδα να πάνε στον παράδεισο ως άπληστοι αιρετικοί.
Προκειμένου να αποφευχθεί η τρομοκρατία, η μαχητικότητα και η αναρχία, είναι απαραίτητο να εντοπιστούν οι εγκέφαλοι, οι χρηματοδότες και οι βοηθοί τους,να τους εξαλειφθούν και να δώσουν υποδειγματική τιμωρία αποκαλύπτοντας τις πραγματικές πληροφορίες εκείνων που συνωμοτούν πίσω τους. Ένα βήμα προς την εξάλειψη της τρομοκρατίας και της μαχητικότητας μπορεί να ληφθεί μόνο εάν οι ανίδεοι και απλοί νέοι μπορούν να επιστρέψουν από λάθος δρόμο όπως η τρομοκρατία, η μαχητικότητα και ο αναρχισμός.
“Ο φανατισμός είναι ο εχθρός της ανθρωπότητας”
লিখেছেন
আরিফুর রহমান সিরাজ
বিশিষ্ট সাংবাদিক এথেন্স গ্রীস
বিডিনিউজ ইউরোপ/২০ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ