• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কক্সবাজারের কুখ্যাত মাদক কারবারি রুবি অবশেষে শ্রীঘরে

এন আলম আজাদ ককসবাজার
আপডেট : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

কক্সবাজারের কুখ্যাত মাদক কারবারি রুবি অবশেষে শ্রীঘরে

কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়ার নিশ্ছিদ্র নিরাপত্তা বৈষ্ঠিত একটি বাড়িতে অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবা সহ ঐ বাড়ির মালিক রুবি আক্তারকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত ১৮ নভেম্বর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সৌমেন মণ্ডলের নেতৃত্বে সঙ্গীয়রা চিহ্নিত এই মাদক ব্যবসায়ী রমণীকে গ্রেপ্তারে সমর্থ হয়।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়,ঐ রাতে গোপন সংবাদ পেয়ে শহরের উত্তর রুমালিয়ার ছড়ার ৫৯৪ হোল্ডিং নম্বরের ঐ বাড়িতে অভিযান পরিচালিত হয়।অভিযানে আব্দুর রহমানের স্ত্রী রুবি আক্তার (২৫)কে এ পরিমান ইয়াবাসহ আটক করা হয়।

দেখাগেছে চারিদিকে সুউচ্চ সীমানা প্রাচীর বেষ্টিত ও সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বাড়িটি দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার বেইজক্যাম্প হিসাবে ব্যবহৃত হচ্ছিল।গ্রেফতার রুবি আক্তারের স্বামী আবদুর রহমানও মাদক মামলায় আটক হয়ে বর্তমানে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটক রুবি আক্তারকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সনের ৩৬(১) সারণীর ১০(গ) ও ২৬ ধারায় কক্সবাজার সদর থানায় মামলা রুজু করেছেন।ডিসিডির সহকারী পরিচালক সৌমেন মণ্ডল মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।
বিডিনিউজ ইউরোপ/১৯ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ