• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কলাতলীর ক্ল্যাসিক হোটেলের ৮ম তলা থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

এন আলম আজাদ কক্সবাজার (বাংলাদেশ)
আপডেট : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

কলাতলীর ক্ল্যাসিক হোটেলের ৮ম তলা থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

সৈকত নগরী কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের কলাতলীর বিলাশ বহুল হোটেল সী ক্ল্যাসিক রিসোর্টের ৮ম তলার কক্ষের বেলখনি থেকে পড়ে বাবু শেখ (২০) নামক এক পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

গত বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজারের শহরের পর্যটন এলাকা কলাতলীস্থ সী ক্লাসিক রিসোর্টে এই ঘটনা ঘটে।

নিহত বাবু শেখ টাঙ্গাইল জেলার পৌরসভার ১৪ নং ওয়ার্ডের খান ছুরের পুত্র।

নিহত বাবু শেখের বড় ভাই আবদুল্লাহ আল আসিফ থেকে জানা যায়, মঙ্গলবার টাঙ্গাইল থেকে তারা ৫২ জনের একটিদল কক্সবাজারে ভ্রমণে এসে শহরের সী ক্লাসিক রিসোর্ট নামক হোটেলে উঠেন। সবাই যে যার মত করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখ হোটেলের ৮০২ নং কক্ষে ছিলেন। হঠাৎ বাবু শেখ ৮ম তলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে।সাথে থাকা তার সঙ্গীরা তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা: আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। ঐ পর্যটকের শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মো: সেলিম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কি কারণে এবং কিভাবে মৃত্যু হয়েছে এখনো তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।
বিডিনিউজ ইউরোপ/১৮ নভেম্বর/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ