• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জননেতা অ্যাডভোকেট আবদুস সালাম এর ৪র্থ মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা

গোলাম মোস্তফা রাজনৈতিক বিশ্লেষক ঢাকা থেকে নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২৮ মে, ২০২১

জননেতা অ্যাডভোকেট আবদুস সালাম এর ৪র্থ মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা
গণতন্ত্র ও গণমানুষের সরকার প্রতিষ্ঠা কোন পথে?
বীর মুক্তিযোদ্ধা ও আজীবন মুক্তিসংগ্রামী,বাংলাদেশে গণতান্ত্রিক রাষ্ট্র ও সংবিধান প্রতিষ্ঠার সংগ্রামের অন্যতম রূপকার গণসংহতি আন্দোলনের প্রথম নির্বাহী সমন্বয়কারী জননেতা অ্যাডভোকেট আবদুস সালাম এর ৪র্থ মৃত্যুবার্ষিকী ছিলো গত ২৬ মে ২০২১, বুধবার।

এ উপলক্ষে আগামীকাল ২৯ মে ২০২১ তরিখ, শনিবার সকাল ১১টায় ধানমন্ডির গণস্বাস্থ্যকেন্দ্রের মেজর হায়দার মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। গণতন্ত্র ও গণমানুষের সরকার প্রতিষ্ঠা কোন পথে শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করবেন দলের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। এ আলোচনা সভায় বক্তব্য রাখবেন গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিশিষ্ট মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, রাষ্ট্রচিন্তার সদস্য অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম, বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী এবং বাসদের কেন্দ্রীয় নেতা বজলুর রশিদ ফিরোজ, গণফোরামের কেন্দ্রীয় নেতা মোস্তাক আহমেদ এবং গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়কারী (ভারপ্রাপ্ত) আবুল হাসান রুবেল।

এ অনুষ্ঠানের খবর সংগ্রহের জন্য আপনার প্রতিষ্ঠানের এজন প্রতিবেদক ও আলোকচিত্রী/ক্যামেরা পারসন প্রেরণ করে সহযোগিতা করবেন

বার্তা প্রেরক
বাচ্চু ভূঁইয়া
সদস্য, সম্পাদকমন্ডলী
গণসংহতি আন্দোলন

বিডিনিউজইউরোপটোয়েন্টিফোরডটকম/২৯মে/জই


আরো বিভন্ন ধরণের নিউজ