• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর জানাজা সম্পন্ন

ইমাম খাইর ককসবাজার
আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী (৭৬) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১৩ নভেম্বর) ভোররাত চারটার দিকে জেলা সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে টেকনাফের হ্নীলাস্থ বাড়িতে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে নেয়া হয়।

তবে, কর্তব্যরত চিকিৎসকদের মতে, হাসপাতালে ভর্তির আগেই মারা যান মোহাম্মদ আলী।

মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোহাম্মদ আলীর মেজ ছেলে রাশেদ মাহমুদ আলী।

তিনি জানান, মরহুম অধ্যাপক মোহাম্মদ আলীর নামাজে জানাজা আজ বিকেল সাড়ে চারটায় হ্নীলা দরগাহ সি এন্ড বি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী ১৯৯৬-২০০১ সালে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ পর্যন্ত দলের জন্য নিবেদিত কর্মীবান্ধব নেতা ছিলেন অধ্যাপক মোহাম্মদ আলী। তিনি ৩ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।
অধ্যাপক মোহাম্মদ আলী সংসদ সদস্য থাকাকালীন মাদকের ব্যাপারে অত্যন্ত সতর্ক ছিলেন বিধায় টেকনাফের মাদক নিয়ে এত দূর্নামে লিপ্ত ছিল না। বর্তমানে যে সংকট চলমান রয়েছে এই কঠিন সময়ে এই গুণী মানুষ টির বড়ই প্রয়োজন ছিল বলে জানাজায় উপস্থিতির নিকট আক্ষেপ করতে লোকজনকে লক্ষ্য করা গেছে।
বিডিনিউজ ইউরোপ/১৩ নভেম্বর/ জ ই


আরো বিভন্ন ধরণের নিউজ