• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

১২ নভেম্বরকে উপকূল দিবস ঘোষণার দাবিতে তজুমদ্দিন প্রেসক্লাবের বর্ণাঢ্য আয়োজন

রিপন শান,ব্যুরো চীফ বরিশাল
আপডেট : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

১২ নভেম্বরকে উপকূল দিবস ঘোষণার দাবিতে তজুমদ্দিন প্রেসক্লাবের বর্ণাঢ্য আয়োজন

জোরালো হচ্ছে ১২ নভেম্বর উপকূল দিবসের গণদাবি ।
মানববন্ধন, সচেতনতামূলক শোভাযাত্রা, বিষয়ভিত্তিক আলোচনা ও বাহারি আয়োজনের মধ্য দিয়ে তজুমদ্দিন প্রেসক্লাবের আয়োজনে ১২ নভেম্বর ২০২০ সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলে সত্তূরের প্রলয়ঙ্করী তান্ডবলীলা হ্যারিকেন গোর্কীতে স্বজনহারানো তজুমদ্দিনবাসির স্মরণায়োজন ।

তজুমদ্দিন প্রেসক্লাব চত্বরের মানববন্ধন শেষে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে সারিবদ্ধভাবে স্মরণ ও সচেতনী শোভাযাত্রা পুরো বাজার প্রদক্ষিণ করে তজুমদ্দিন উপজেলা পরিষদের অভ্যন্তরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এসে শেষ হয় । এসময় ১২ নভেম্বরকে উপকূল দিবস ঘোষণার দাবি তুলে , তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি রফিক সাদীর সভাপতিত্বে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও তজুমদ্দিন হোসনে আরা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, লালমোহন মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা-সভাপতি এবং অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের বাংলাদেশ কোঅর্ডিনেটর কবি শাহাবুদ্দিন রিপন শান, তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান নির্বাহী সদস্য মাওলানা আব্দুল জলিল । উপস্থিত ছিলেন তজুমদ্দিন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সহ-সভাপতি এম. নুরুন্নবী, শরিফ আল আমিন, লালমোহন মিডিয়া ক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদার, শম্ভুপুর শাহ আলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মাইন উদ্দিনসহ তজুমদ্দিন প্রেসক্লাবের সিংহভাগ নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক মানবিক সংগঠনের নেতাকর্মীরা । অবিস্মরণীয় এই আয়োজনে সহযোগি হিসেবে অংশ নেয়- মানব সেবা সংস্থা তজুমদ্দিন, প্রত্যাশা, পল্লী উন্নয়ন সংস্থাসহ তজুমদ্দিনের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন । মিডিয়া পার্টনার হিসেবে অংশ নেয়- দ্বীপনিউজ২৪ ডটকম, ভোলার কণ্ঠ ডটকম, ভোলার বাণী ও সময় টিভি ।

পরে তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের তজুমদ্দিন প্রতিনিধি সাংবাদিক রফিক সাদীর সৌজন্যে সাংবাদিকদের সম্মানে তজুমদ্দিন প্রেসক্লাব কার্যালয়ে এক মনবাহারি মধ্যাহ্নভোজের মধ্যে দিয়ে শেষ হয় ১২ নভেম্বর ২০২০ উপকূল দিবসের দাবি সম্বলিত দিনকার কর্মসূচি । এসময় অন্যান্যের মধ্যে অংশ গ্রহণ করেন- তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, সময় টিভি ও দৈনিক সমকালের ভোলা জেলা প্রতিনিধি নাসির লিটন, আন্তর্জাতিক অনলাইন দৈনিক ইউরো সমাচারের বরিশাল ব্যুরো চিফ কবি রিপন শান, শম্ভুপুর শাহ আলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মাইন উদ্দিন, তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ আবদুল জলিল, দৈনিক আমাদের বরিশালের নিজস্ব প্রতিনিধি মিজান হাওলাদার সহ তজুমদ্দিন উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ ।
বিডিনিউজ ইউরোপ/১৩ নভেম্বর /বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ