• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বাংলাদেশে ব্লে বেবেওসি নিয়ে আটকে পড়া গ্রীস প্রবাসীদের জন্য সুখবর

মোহাম্মদ অলিউর রাফি ও রতন মিয়া
আপডেট : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বাংলাদেশে ব্লে বেবেওসি নিয়ে আটকে পড়া গ্রীস প্রবাসীদের জন্য সুখবর

ব্লে বেবেওসি নিয়ে বাংলাদেশে ফ্লাইট জটে আটকে থাকা গ্রীস প্রবাসীদের সকল সমস্যার অবসান হয়েছে।আটকে পড়া প্রবাসীদের জন্য “গ্রীস দূতাবাস” (নয়াদিল্লি) থেকে আশার বাণী আমাদের হাতে এসেছে।
ফ্লাইট সমস্যায় আটকে পড়া প্রবাসীদের,সবাইকে গ্রীসে ফিরতে,ভারতের নয়াদিল্লীর “গ্রীস দূতাবাস”য়ে যোগাযোগ করার মাধ্যমে ভিসা/সুপারিশপত্র সংগ্রহ করতে হবে।

যেহেতু,এই মুহূর্তে ভারতের ভিসা প্রক্রিয়া বন্ধ রয়েছে সে হিসেবে আমরা সর্বোচ্চ চেষ্টা করতেছি ভারতে না গিয়ে বাংলাদেশ থেকে বা অনলাইনে যেনো এই ব্যাপারে সবাই আবেদন করে ভিসা/সুপারিশপত্র গ্রহণ করতে পারেন।অথবা গ্রীস দূতাবাস নয়াদিল্লির যেনো D-ENTRY ভিসার জন্য সবাইকে এ্যাপায়ন্টমেন দেয়।

ইতিমধ্যে ভারতে অবস্থিত “গ্রীক দূতাবাস” ইমেইলে এই ব্যাপারে কনফার্মেশন করেছে যে,

Dear Sir/Madam
The consular office of Greece will soon start accepting applications for visas. For those who face problems with the blue certificate will be given a visa to return to Greece in accordance with the provisions in force.Thank you for your understanding.

Kind Regards,
Embassy of Greece in New Delhi
Consular Office
EP-32, Dr. S. Radhakrishnan Marg
Chanakyapuri, New Delhi, 110021
Tel: 26880700 II

বাংলায় পড়ুন:
“প্রিয় স্যার / ম্যাডাম
গ্রিসের কনস্যুলার অফিস ভিসার জন্য আবেদন গ্রহণ করতে শিগগিরই কার্যক্রম শুরু করবে।যারা নীল প্রশংসাপত্র/ব্লে বেবেওসি নিয়ে সমস্যায় পড়েছেন, তাদের গ্রীস আইন অনুযায়ী,বিধান মেনে গ্রীসে ফিরে যাওয়ার ভিসা দেওয়া হবে।”

“শিগগিরই বাংলাদেশে,আটকে পড়া সকল প্রবাসীরা,ভারতের নয়াদিল্লির গ্রীস দূতাবাসের ভিসা/সুপারিশপত্র নিয়ে গ্রীসে ফিরে যেতে পারবেন”।
বিডিনিউজ ইউরোপ/১২ নভেম্বর /বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ