• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বহিস্কৃত জবি শিক্ষার্থী তিথি সরকার ধর্ম অবমাননার জন্যে গ্রেফতার

মেহেরাবুল ইসলাম সৌদিপ জবি ঢাকা
আপডেট : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বহিস্কৃত জবি শিক্ষার্থী তিথি সরকার গ্রেফতার

ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রাণিবিদ্যা বিভাগের সাময়িক বহিস্কৃত ছাত্রী তিথী সরকারকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (১১ নভেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সিআইডির এএসপি (মিডিয়া) জিসানুল হক।

এএসপি জিসানুল হক বলেন, ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটূক্তি করে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি কয়েকদিন থেকে নিখোঁজ ছিলেন। এসব বিষয়ে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এর আগে গত ২৫ অক্টোবর থানার উদ্দেশে বাসা থেকে বের হন তিথি। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে নিখোঁজ হওয়ার দুই দিন পর গত ২৭ অক্টোবর পল্লবী থানায় সাধারণ ডায়রি করেন তার বোন স্মৃতি রাণি সরকার।

এদিকে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে গত ২৬ অক্টোবর, ২০২০ বিশ্ববিদ্যালয় থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।
বিডিনিউজ ইউরোপ/১২ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ