• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইউকে প্রবাসী ১০১ বছরের দবির চাচার ওয়াক উইথ ক্যাম্পেইন ইতালী রোমেও অনুষ্ঠিত হয়েছে

মিনহাজ হোসেন ( ইউরোপ ) ইতালি
আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

ইউকে প্রবাসী ১০১ বছরের দবির চাচার ওয়াক উইথ ক্যাম্পেইন ইতালী রোমেও অনুষ্ঠিত হয়েছে
যুক্তরাজ্য তথা প্রবাসী বাঙালীদের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এসের উদ্যোগে মানবিক সাহায্যে ফান্ড রেইজিং এ ২৪শে এপ্রিল শনিবার দুপুর ২ ঘটিকায় বিশ্বের বিভিন্ন দেশে সাথে ইতালী প্রবাসীরাও একযোগে ওয়াক উইথ দবির চাচা ক্যাম্পেইন করেছে।
রাজধানী রোমের স্হানীয় একটি পার্কে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে অংশগ্রহণ কারী ইতালী প্রবাসীরা বলেনঃ দবির চাচা এই আর্ত মানবতার উদ্যোগকে প্রবাসে এ যাবত কালের শ্রেষ্ঠ মানবতার কাজ হিসেবে উল্লেখ করেন। এছাড়াও তারা আরো বলেনঃ দবির চাচার এই উদ্যোগ দেখে আগামী প্রজন্ম জানতে পারবে মানবতার সঠিক সংঙ্গা।


এতে অংশ নেওয়ারা দবির চৌধুরীর এই উদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করে হাটেন ১০০ মিটার করে। ওয়াক উইথ দবির চাচার সাথে একাত্মতায় ইতালী রোম সহ বিভিন্ন শহরের স্হানগুলোতে মহিলা ও শিশু-কিশোর এবং বাঙালী বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইতালী সভাপতি অলি উদ্দিন শামীম, সাধারণ সম্পাদক ছাব্বির আহমেদ, সাবেক সহ সভাপতি এম ডি মজির উদ্দিন, তনু দেব, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালী সভাপতি আরমান উদ্দিন স্বপন, সিলেট সিটি ক্লাব ইতালী সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল খান শরিফ, নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলি, এ ছাড়াও বিবেক শাহা, মোঃ শাকিল, অভিজিত, তিরতো দাস সহ আরো অনেকেই।

এই আয়োজনের জন্য বিশেষ কৃতজ্ঞতায় বাংলা প্রেসক্লাবের ইতালী সাধারণ সম্পাদক লাবণ্য চৌধুরী, দৈনিক জন্মভূমি পত্রিকা সম্পাদক বেলাল হোসেনকে।

বিডিনিউজইউরোপটোয়েন্টিফোরডটকম/২৫এপ্রিল/জই

 


আরো বিভন্ন ধরণের নিউজ