• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

অস্ট্রিয়ার বিচারমন্ত্রী আলমা জাদিক (গ্রীন পার্টি) করোনা সন্দেহে আইসোলেশন

কবির আহমেদ কূটনীতিক প্রতিবেদক ভিয়েনা
আপডেট : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

অস্ট্রিয়ার বিচারমন্ত্রী আলমা জাদিক (গ্রীন পার্টি) করোনা সন্দেহে আইসোলেশন!

সোমবার বিকাল থেকে অস্ট্রিয়ার বিচার মন্ত্রী গর্ভবতী Alma Zadic (Green) নিজ বাসায় আইসোলেশনে আছেন বর্তমানে ৩৬ বৎসর বয়স্কা এবং প্রায় ৭ মাসের অন্তঃসত্ত্বা বিচারমন্ত্রী বাসায় হোম অফিস করছেন। সোমবার মধ্যাহ্নভোজের সময় জানা গেছে যে, সকালে বিচারমন্ত্রী আলমা জাডিক (গ্রিনস) একট দৈনিক পত্রিকায় যে সাক্ষাৎকার দিয়েছিলেন তার সাংবাদিক করোনা পরীক্ষায় পজিটিভ সনাক্ত হয়েছেন।

মন্ত্রী তার সমস্ত এপোয়েন্টমেন্ট বা সাক্ষাৎকার স্থগিত ঘোষণা করেছেন। যদিও প্রথম পরীক্ষায় মন্ত্রীর নেগেটিভ এসেছে এবং তার মধ্যে করোনার কোন লক্ষণ দেখা যায় নি। তিনি এখনও সুস্থ আছেন বলে সংবাদ সংস্থা এপিএ জানিয়েছেন। তবে তার চিকিৎসক জানান, গর্ভবতী বিচার মন্ত্রীর করোনা ভাইরাসে সংক্রমিত হলে তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগের সৃষ্টি হবে।

জানা গেছে, বিচার মন্ত্রী জানুয়ারীতে প্রথম সন্তানের মা হওয়ার আশা করছেন। তার পেটে অবস্থিত শিশুটির অবস্থাও বেশ ভালো আছে বলে জানা গেছে। বর্তমানে করোনার সঙ্কট ছাড়াও সাম্প্রতিক কালের ভিয়েনায় সন্ত্রাসী হামলার পর একজন বিচারমন্ত্রী হিসাবে তাকে প্রতিদিনই বিভিন্ন সাক্ষাৎকার ও প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। বসনিয়ান বংশোদ্ভূত মুসলমান হয়ে অস্ট্রিয়ার বিচার মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকেই অনেক কঠোর পন্থীদেরকে তার সমালোচনা করতে দেখা গেছে । ভিয়েনায় মুসলিম সন্ত্রাসী হামলার পর তিনি আরও বেশী চাপের মধ্যে পড়েছেন। বিচার মন্ত্রী আলমা জাদিককের সামাজিক যোগাযোগ মাধ্যম অনেকেই নেগেটিভ মন্তব্য করার পর মন্ত্রীর ব্যক্তিগত নিরাপত্তা সুরক্ষার জন্য তার জন্য অতিরিক্ত পুলিশ দেওয়া হয়েছে।
বিডিনিউজ ইউরোপ/১০ নভেম্বর/বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ