• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি এবং গ্রাহক সেবা উন্নয়নের সকলের সু পরিচিত সরকারি প্রতিষ্ঠান জনতা এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল। গত ১৩ই এপ্রিল ২০২১ জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলী হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সংযুক্ত ছিলেন কোম্পানীর বোর্ড অব ডিরেক্টরস এর চেয়ারম্যান এবং জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এর এম ডি ও সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ (বীর মুক্তিযোদ্ধা), ডিরেক্টর মানস মিত্র, বোর্ড অব অডিটরস এর চেয়ারম্যান ড. রিকার্ডো জিরোলামি ও অপর দুই সদস্য, লিগ্যাল অডিটর ড.মারকো রেবনাবেই, কমার্শিয়ালিস্ট মিঃ স্টেফানো সিরোক্কি, জনতা ব্যাংক লিমিটেড এর চীফ ফিন্যান্সিয়াল অফিসার শরীয়ত উল্লাহ, সহকারী মহাব্যবস্থাপক মোঃ হাসানুজ্জামান প্রমুখ।
সভায় কোম্পানীর ২০২০ সালের আর্থিক বিবরণীসমূহ চূড়ান্তভাবে অনুমোদিত হয়। পুরো ২০২০ সাল ব্যাপী করোনার মহাসংকট এবং প্রায় দুই মাস কার্যক্রম বন্ধ থাকা সত্তেও পূর্ববর্তী বছরগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ ব্যবসা, ব্যয় হ্রাস ও আয় বৃদ্ধি পাওয়ায় সভায় এসব বিষয়ে ইতিবাচক এবং অংশগ্রহনমূলক আলোচনা হয়।

সভার শেষ প্রান্তে ২০২১ সালে ব্যবসা সম্প্রসারণ, বহুমুখীকরণ এবং কোম্পানীর সার্বিক অগ্রযাত্রায় আরও গতিশীল নেতৃত্ব প্রদান ও কার্যকর ভূমিকা রাখার জন্য মাননীয় চেয়ারম্যান কর্তৃক ম্যানেজিং ডিরেক্টরকে আহ্বান জানানো হয়।

সভায় বক্তাগণ প্রবাসী বাংলাদেশীদেরকে তাদের কষ্টার্জিত অর্থ বৈধ চ্যানেলে জনতা এক্সচেঞ্জের মাধ্যমে প্রেরণের জন্য উদ্বুদ্ধ করেন।
বিডিনিউজইউরোপটোয়েন্টিফোরডটকম,/১৬এপ্রিল/জই


আরো বিভন্ন ধরণের নিউজ