• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

টেকনাফের লম্বাবিলে ট্রাক টমটম মুখামুখি আহত ১ নিহত টমটম চালক

জুবাইরুল ইসলাম (টেকনাফ) ককসবাজার
আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

টেকনাফের লম্বাবিলে ট্রাক টমটম মুখামুখি আহত ১ নিহত টমটম চালক
কক্সবাজারের টেকনাফ হোইক্যং দীর্ঘ জনপদের বেপরোয়া ঘাড়ি চলাচলে নিয়ে গেল অসহায় টমটম চালকের তাজা প্রাণ।
গতকাল ৮ নভেম্বর টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় একটি পিকআপ ভ্যান ও টমটমের মুখোমুখি সংঘর্ষে টমটম চালকসহ দুই যাত্রী গুরুতর আহত হয়।আহতরা হল নয়াপাড়া দক্ষিণ মাথা এলাকার জাফর আলমের পুত্র রবিউল অালম (১৮),ঝিমংখালী এলাকার মৃত আবুল খায়ের মেম্বারের পুত্র মো: ছৈয়দ অালম (৫০)আরেক জনের পরিচয় জানা যায়নি। আহতদের চিকিৎসার জন্য কুতুপালং IOM হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা প্রাথমিক টিটম্যান দিয়ে পরে তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রবিউল অালম (১৮) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যাওয়ার জন্য বলেন দায়িত্বরত চিকিৎসকরা।
এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে যথাযথ চেষ্টা করলে ও তাকে ফিরে পাইনী তার পরিবার এতে চিকিৎসাধীন অবস্থায় আজ (০৯ নবেম্বর ৪:00 টায় সময় মৃত্যুবরণ করেন টমটম চালক রবিউল আলম।
এদিকে পিকআপ চালকের বেপরোয়া গাড়ি চালানোর কারণে চলে গেল এক যুবকের তাজা প্রাণ।
এলাকার সচেতন মহলের দাবী কক্সবাজার টেকনাফ মহাসড়কে নিয়মিত দেখা যায় ডাম্পার পিকআপভ্যানের বেপরোয়া গাড়ি চালানো। এর আগে ও অনেক তাজা প্রাণ অসময়ে চলে গেছে এই পিকআপ ভ্যান চালকদের কারণে। স্থানীয়রা জানান পিকআপ ভ্যানের চালক নেশাগ্রস্ত ছিল। অভিযোগ সত্য কিনা জানতে চেষ্টা করতে চাই হাইওয়ে থানা পুলিশ।
হোয়াইক্যং হাইওয়ে থানার এসআই রাকিব হাসান জনান আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর পরে আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠাই এবং পিকআপ ভ্যান টমটম জব্দ করা হয়।
বিডিনিউজ ইউরোপ/৯ নভেম্বর/বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ