• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ভোলা জেলা পুলিশের বিশেষ কল্যাণসভা অনুষ্ঠিত

রিপন শান, ব্যুরো চীফ বরিশাল
আপডেট : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

ভোলা জেলা পুলিশের বিশেষ কল্যাণসভা অনুষ্ঠিত

রিপন শান,ব্যুরো চীফ বরিশালঃ “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রত্যয়ে বাংলাদেশ পুলিশ ভোলা জেলার বিশেষ কল্যাণসভা অনুষ্ঠিত হয়েছে ।
মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল- এর ভোলা জেলায় আগমন উপলক্ষ্যে ভোলা জেলা পুলিশের আয়োজনে ০৮ নভেম্বর২০২০ খ পুলিশ লাইন্স, ভোলায় সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে ও মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ভোলার সঞ্চালনায় বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল । এসময় তিনি উপস্থিত পুলিশ সদস্যেদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

ডিআইজি শফিকুল ইসলাম কল্যাণ সভায় উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রণ, তদন্তের মান উন্নয়ন, থানার সেবার মান বৃদ্ধি ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে প্রয়োজনীয় বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথি বিট পুলিশিং কার্যক্রমকে তরান্বিত ও গতিশীল করার লক্ষ্যে বিট অফিসারদের আন্তরিক হয়ে কাজ করতে বলেন। তিনি বলেন বিট পুলিশিং কার্যক্রম হবে অপরাধ নিয়ন্ত্রণ এর প্রাথমিক ও ক্ষুদ্র ইউনিট। বিট কর্মকর্তারা নিয়মিত বিট এলাকায় গিয়ে জনগনকে সঙ্গে নিয়ে যে কেন প্রকার অপরাধ সংগঠিত হওয়ার আগেই জনগণের সহায়তায় তা দ্রুততম সময়ে নিয়ন্ত্রণে আনতে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। তিনি ভিশন ২০৪১ কে লক্ষ্য রেখে উন্নত দেশের পুলিশের ন্যায় সেবা প্রদান করার জন্য সকলকে বিশেষভাবে কাজ করার নির্দেশ প্রদান করেন। থানা থেকে যেন কেউ আশাহত হয়ে ফিরে না যায় সে দিকে সকলকে দৃষ্টি রাখে “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষে জনগনের পুলিশ হয়ে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার ডিআইজ অফিস) জনাব মোঃ মাছুম বিল্লাহ, সকল থানার অফিসার ইনচার্জ, আর আই পুলিশ লাইন্স, জেলার বিভিন্ন থানার বিট অফিসার সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিডিনিউজ ইউরোপ/৯ নভেম্বর/বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ