• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রিসের বৃহৎ উৎসব ইস্টার উপহার বা পাসকার বোনাস ঘোষণা

কামরুজ্জামান ভূইয়া বার্তা প্রধান বিডিএনইইউ
আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

ইস্টার উপহার বা পাসকার বোনাস

এই বছর যেসব কর্মচারী ১লা জানুয়ারী ২০২১ থেকে ৩০ এপ্রিল, ২০২১ পর্যন্ত আনাসতলিতে প্রবেশ করেছে বা আছেন তারা পাসকা (ইস্টার) উপহার পাবেন এবং সরকার থেকে ৫৩৪ ইউরোর ভাতা ও পাবেন।

এই শ্রমিকরা সাময়িক বরখাস্ত হয়েছেন কারণ তারা মহামারীজনিত কারণে সরকারের আদেশে বন্ধ হওয়া সংস্থাগুলিতে বা ক্ষতিগ্রস্থ খাতগুলির অন্তর্ভুক্ত সংস্থাগুলিতে নিযুক্ত রয়েছে বা আনাসতলিতে আছেন।উল্লেখ্য যে এই কর্মচারীদের জন্য প্রাপ্ত ৫৩৪ ইউরোর ভাতার ভিত্তিতে পাসকা (ইস্টার ) বোনাস গণনা করা হবে এবং এর অর্থ প্রদান ১ লা জানুয়ারী থেকে ৩০ এপ্রিল, ২০২১ এর দিন হিসাব করে দেওয়া হবে ।

যদিও, বেসরকারি খাতের কর্মীরা যারা মহামারীর মাঝে সাধারণত কাজ করেন তারা এই বছর পুরো পাসকা (ইস্টার) উপহার পাবেন বলে আশা করা হচ্ছে। পাসকাল বুনাস মূল বেতনের অর্ধেক মানে ১৫ দিনের বেতন দেওয়া হবে তার অর্থ দাঁড়াচ্ছে ৫৩৪ ইউরো অনুপাতে ১৫ দিনের টাকা বোনাস দেয়া হবে। ৫৩৪ ইউরো যোগ ১৫ দিনের বেতন।

বিডিনিউজইউরোপটুয়েন্টিফোরডটকম/২১মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ