• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে সীমান্তে বিএসএফ এর হত্যা নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সুইডেন আওয়ামী যুবলীগ কর্তৃক ভার্চুয়াল সভা ২১ মার্চ

সুইডেন থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

সুইডেন আওয়ামী যুবলীগ কর্তৃক ভার্চুয়াল সভা ২১ মার্চ

সুইডেন আওয়ামী যুবলীগের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষিকী উপলক্ষে আগামী ২১ মার্চ ২০২১ ইং রবিবার সুইডেন আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত ভার্চুয়াল দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে ।

উক্ত অনুষ্ঠানে সুইডেন যুবলীগ, আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠন সহ বহি- বিশ্বের সকল মুজিব আদর্শের ভাই বোনদের অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানাচ্ছি। আপনাদের সকলের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

বঙ্গবন্ধুর জন্মদিন শিশু/কিশোরদের জন্য উৎসর্গ করেছেন, সে কারনে ছোট বাচ্চাদের অনুষ্ঠানে যোগ দিতে উৎসাহ দিবেন। যার যার বাচ্চাদের দিয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশের উপর যেকোন ছবি আকাবেন, চাইলে কবিতা, গান গাইতে পারবে ভার্চুয়াল অনুষ্ঠান এর মাধ্যমে।

Day & Date: Sunday 21 March 2021 sunday

Time: 20:00 PM ইউরোপ, 01:00 বাংলাদেশ সময়। https://us02web.zoom.us/j/9758233042?pwd=aTF1ZnFwV0hvRnoxcERId1lCTGdJQT09

Meeting ID: 975 823 3042

Passcode: joybangla

আমন্ত্রণে : সুইডেন আওয়ামী যুবলীগের পক্ষে,

মিজানুর রহমান এবং মুর্তজা হক নিপু। সুইডেন আওয়ামী যুবলীগ।
বিডিনিউজইউরোপ/১৯ মার্চ/জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ