• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লালমনিরহাটে জুয়েলের পরিবারকে জেলা প্রশাসকের আর্থিক অনুদান

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

লালমনিরহাটে জুয়েলের পরিবারকে জেলা প্রশাসকের আর্তিক অনুদান দিয়েছে।
লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনিতে হত্যার শিকার শহীদুন্নবী জুয়েলের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন জেলা প্রশাসক। জুয়েলের মেয়ে জেবা তাসনিয়া ও তার বড়ভাই আবু ইউসুফ মো. তৌহিদুন্নবী লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে দেখা করেন। এসময় জুয়েলের পরিবারকে ২০ হাজার টাকার একটি চেক প্রদান করেন।

লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফরের কাছে তারা ন্যায় বিচার এর দাবী জুয়েলের পরিবার। জেলা প্রশাসক এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় সমবেদনা জানান এবং ন্যায় বিচার নিশ্চিত হবার বিষয়ে আশ্বস্ত করেন।

এর আগে লালমনিরহাট জেলা গোয়েন্দা পুলিশ শনিবার (৭ নভেম্বর) রাতে জেলার পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জুয়েল হত্যা মামলার তিনজন ও বুড়িমারী ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের মামলায় একজনসহ মোট ৪ জনকে গ্রেফতার করে। এতে মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ২৯ জনে।

রোববার এ চারজনকে লালমনিরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক ফেরদৌসী বেগম তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে জুয়েল হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি বুড়িমারী বাজার এলাকার আবুল ডেকরেটরের মালিক আবুল হোসেন ঢাকার কুরুল এলাকা থেকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা শাখার সদস্যরা। পরে আবুলকে তারা তুলে দেয় লালমনিরহাট গোয়েন্দা শাখার সদস্যদের হাতে। রোববার ভোর রাতে আবুলকে লালমনিরহাটের পাটগ্রাম থানায় প্রেরণ করা হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, সোমবার (৯ নভেম্বর) তাদের রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হবে।
বিডিনিউজ ইউরোপ/৮ নভেম্বর/বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ