• সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

লালমনিরহাটে জুয়েলের পরিবারকে জেলা প্রশাসকের আর্থিক অনুদান

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

লালমনিরহাটে জুয়েলের পরিবারকে জেলা প্রশাসকের আর্তিক অনুদান দিয়েছে।
লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনিতে হত্যার শিকার শহীদুন্নবী জুয়েলের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন জেলা প্রশাসক। জুয়েলের মেয়ে জেবা তাসনিয়া ও তার বড়ভাই আবু ইউসুফ মো. তৌহিদুন্নবী লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে দেখা করেন। এসময় জুয়েলের পরিবারকে ২০ হাজার টাকার একটি চেক প্রদান করেন।

লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফরের কাছে তারা ন্যায় বিচার এর দাবী জুয়েলের পরিবার। জেলা প্রশাসক এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় সমবেদনা জানান এবং ন্যায় বিচার নিশ্চিত হবার বিষয়ে আশ্বস্ত করেন।

এর আগে লালমনিরহাট জেলা গোয়েন্দা পুলিশ শনিবার (৭ নভেম্বর) রাতে জেলার পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জুয়েল হত্যা মামলার তিনজন ও বুড়িমারী ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের মামলায় একজনসহ মোট ৪ জনকে গ্রেফতার করে। এতে মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ২৯ জনে।

রোববার এ চারজনকে লালমনিরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক ফেরদৌসী বেগম তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এদিকে জুয়েল হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি বুড়িমারী বাজার এলাকার আবুল ডেকরেটরের মালিক আবুল হোসেন ঢাকার কুরুল এলাকা থেকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা শাখার সদস্যরা। পরে আবুলকে তারা তুলে দেয় লালমনিরহাট গোয়েন্দা শাখার সদস্যদের হাতে। রোববার ভোর রাতে আবুলকে লালমনিরহাটের পাটগ্রাম থানায় প্রেরণ করা হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, সোমবার (৯ নভেম্বর) তাদের রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হবে।
বিডিনিউজ ইউরোপ/৮ নভেম্বর/বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ