• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

করোনার ভ্যাকসিন নিলেন বাংলাদেশ আ’ লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান

নাহিয়ান খান নাসিম চাঁদ পুর থেকে
আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

করোনার ভ্যাকসিন নিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য আব্দুর রহমান

করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য জননেতা জনাব আব্দুর রহমান। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে কোভিড ১৯ টিকার ১ম ডোজ গ্রহণ করেন তিনি।

ভ্যাকসিন গ্রহণ শেষে এক প্রতিক্রিয়ায় মোঃ আব্দুর রহমান বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের মানুষের কথা চিন্তা করেন ও মানুষের সুস্থতার জন্য করোনা ভ্যাকসিন বাংলাদেশে স্বল্প সময়ের মধ্যে নিয়ে এসেছেন। যা বাংলাদেশের মানুষ সাদরে গ্রহন করে স্বতস্ফূর্তভাবে টিকা নিচ্ছেন।

আব্দুর রহমান আরও বলেন, বিশ্বের মধ্যে ভ্যাকসিন প্রাপ্ত বাংলাদেশ অন্যতম। তিনি বলেন, টিকা নিতে কোন ঝামেলা পোহাতে হয়নি। আর টিকা নিয়ে ভয়ের কিছু নাই। সবাইকে করোনার টিকা নেয়ার আহ্বান জানাচ্ছি।

বিডিনিউজ ইউরোপ /২২ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ