• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

টাঙ্গাইলে ধনবাড়ী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ী
আপডেট : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

টাঙ্গাইলে ধনবাড়ী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

টাঙ্গাইলস্থ ধনবাড়ী কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অত্যন্ত আনন্দঘন আয়োজনের মাধ্যমে হয়েছে। শুক্রবার(১৯ ফেব্রুয়ারি) টাঙ্গাইল ইসলামী বিশ্ববিদ্যালয় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে (মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। টাঙ্গাইল শহরে অবস্থানরত ধনবাড়ী উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার শতাধিকের বেশি সদস্য ওই আনন্দ আয়োজনে অংশগ্রহণ করেন। সমিতির সদস্যদের সাথে তাদের পরিবার-পরিজনের অংশগ্রহণে বনভোজন টি পারিবারিক মিলন মেলায় পরিণত হয়। বনভোজনে আলোচনা সভা,ছেলে মেয়েদের বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজন বনভোজন কে অনেক প্রাণবন্ত ও আনন্দঘন করে তুলে। তাছাড়া অনুষ্ঠিত হয় আকর্ষণীয় লটারি ড্র। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূরানী কনস্ট্রাকশনের পরিচালক খন্দকার তারিকুল ইসলাম তারেক, এসময় অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেক পরিবারকে নূরানী কনস্ট্রাকশনের পরিচালক খন্দকার তারিকুল ইসলাম তারেক এর সৌজন্যে দেয়াল ঘড়ি ও আয়োজক কমিটির পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা এম এ বারী সাহেবকে সম্মাননা প্রদান করা হয়।

টাঙ্গাইলস্থ ধনবাড়ী কল্যাণ সমিতির সভাপতি এ.জেড জাহাঙ্গীর খান বলেন, ধনবাড়ী উপজেলার অধিবাসী অগণিত মানুষ টাঙ্গাইল শহরে বিভিন্ন গুরুত্বপূর্ণ অবস্থানে রয়েছে। ধনবাড়ী কল্যাণ সমিতি এই মানুষগুলোর মধ্যে সম্প্রীতির বন্ধন তৈরি করেছে। টাঙ্গাইলস্থ ধনবাড়ী কল্যাণ সমিতি একটি ভালোবাসার পরিবার। বার্ষিক বনভোজন সফল করার পেছনে যারা অক্লান্ত পরিশ্রম করেছে তাদেরকে তিনি ধন্যবাদ জানান পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ থেকে সমিতির কার্যক্রম আরও বেগবান ও কল্যাণময় করার জন্য সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে এসে কাজ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন , সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আতাউর রহমান, অবসরপ্রাপ্ত মেজর মঞ্জুরুল হক, কাগমারী ফাঁড়ির অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন,বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ আরিফুর রহমান রুবেল,তৌহিদ তরফদার,মিজানুর রহমান, আসাদুজ্জামান শোয়েব, শরীফ আহমেদ, সহ আরো উপস্থিত ছিলেন ধনবাড়ী কল্যাণ সমিতির শুভাকাঙ্ক্ষী ও সকল সদস্যবৃন্দ।
বিডিনিউজ ইউরোপ /১৮ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ