• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা হলেন: জসীম উদ্দিন

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা হলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান

‘মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতা স্বপক্ষের ওলামা মাশায়েখদের নিয়ে গঠিত’ বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, কচুয়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত, জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যাক্তিত্ব, ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জাপান শাখার সভাপতি, ধর্মভীরু ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে প্রধান উপদেষ্টা পদে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাকীম মওলানা আনছার আহমদ সিদ্দিকী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানকে প্রধান উপদেষ্টা পদে মনোনীত করা হয়।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, আমি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করছি, আমাকে যোগ্য ভাবার জন্যে। আল্লাহ যেন আমাকে আমার দায়িত্ব পালনের তৌফিক দান করেন আমার জন্যে সকলে দোয়া করবেন। দেশে অশান্তি বৃদ্ধির ফলে দিন দিন খুন, ধর্ষণ, সন্ত্রাস, দুর্নীতি, হানাহানি এবং জুলুম-নির্যাতন বেড়ে চলছে। তিনি এ অবস্থার পরিবর্তন ঘটাতে দেশের আলেম সমাজকে সমাজকর্মীর ভূমিকা পালন করার আহ্বান জানিয়েছেন।
বিডিনিউজ ইউরোপ /১৭ ফেব্রুয়ারী / জ ইসলাম


আরো বিভন্ন ধরণের নিউজ