• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বাংলাদেশ দূতাবাস কর্তৃক ছুটির দুইদিনে প্রায় সাতশত পাসপোর্ট বিতরণ

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

বাংলাদেশ দূতাবাস কর্তৃক ছুটির দুইদিনে প্রায় সাতশত পাসপোর্ট বিতরণ

মিনহাজ হোসেন ইতালী থেকে: রোমস্থ বাংলাদেশ দূতাবাস গত ১৩ ফেব্রুয়ারি ২০২১, শনিবার এবং আজ ১৪ ফেব্রুয়ারি ২০২১, রবিবার ছুটির দুইদিনে সাপ্তাহিক কর্মদিবসের বাইরেও বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট বিতরণ করেছে। প্রায় সাত শতাধিক সেবা-প্রার্থী এই দুই দিনে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাসপোর্ট সংগ্রহ করেছেন। স্বতঃস্ফূর্ত সহযোগিতার জন্য সকলকে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।

যারা এখনো পাসপোর্ট সংগ্রহ করতে পারেননি তাঁদের অবগতির জন্য জানানো হয়, সেবা-প্রত্যাশীদের সুবিধার্থে সাপ্তাহিক কর্মদিবসের বাইরেও বিশেষ ব্যবস্থাপনায় নেয়া দূতাবাসের এই উদ্যোগ অব্যাহত থাকবে। এ প্রেক্ষিতে আগামী শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাসপোর্ট বিতরণ কার্যক্রম চলমান থাকবে। ২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার ‘শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষ্যে দূতাবাসের আয়োজনে কর্মসূচী থাকবে বিধায় ঐদিন পাসপোর্ট বিতরণ কার্যক্রম স্থগিত থাকবে। পুনরায় ২৭ ও ২৮ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট বিতরণ কার্যক্রম চলবে।

উল্লেখ্য, দূতাবাসের ওয়েবসাইট ও ফেইসবুকে প্রচারিত প্রস্তুত (ready) পাসপোর্টের তালিকায় দেয়া পাসপোর্টসমূহ বিতরণ করা শেষ না হওয়া পর্যন্ত এই কর্মসূচী চলবে। প্রস্তুত পাসপোর্টের তালিকা দেখে নিশ্চিত হয়ে বর্ণিত সময়ে পাসপোর্ট গ্রহণ করার জন্য সকলকে অনুরোধ জানানো যাচ্ছে।
বিডিনিউজ ইউরোপ /১৫ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ