• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জেলা গোয়েন্দা পুলিশের সফল অভিযানে ১৪ লাখ ইয়াবা সহ গ্রেফতার -২

এন আলম আজাদ কক্সবাজার (বাংলাদেশ)
আপডেট : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

জেলা গোয়েন্দা পুলিশের সফল অভিযানে ১৪ লাখ ইয়াবা সহ গ্রেফতার -২

কক্সবাজার সদরে উপজেলার চৌফলদন্ডী ব্রীজে রাখাইন ঘাট সংলগ্ন একটি বোট থেকে সাত বস্তা ইয়াবা উদ্ধার করা হয়েছে।মঙ্গবার ৯ ফেব্রুয়ারি দুপুরবেলা কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকুস টিম গোপন সংবাদ পেয়ে এই অভিযান চালায়।উদ্বারকৃত বস্তায় প্রায় ১৪ লাখ ইয়াবা রয়েছে বলে প্রাথমিক গণনায় ধারণা করা হচ্ছে।কক্সবাজার জেলায় চালানটি এ যাবতকালের সর্ববৃহৎ উদ্ধার হওয়া ইয়াবা চালান।এই চালানের সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে। তারা হলেন,উত্তর নুনিয়াছড়ার নজরুল ইসলাম রাজু ও এক সাবেক মহিলা মেম্বারের ছেলে জহিরুল ইসলাম ফারুক।

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান এ অভিযানের নেতৃত্বে ছিলেন।ঘটনাস্থল থেকে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে চালানো এই অভিযানে একটি বোট থেকে ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ থেকে ৩০ কাট ইয়াবা পাওয়া গেছে। এতে প্রাথমিক গণনায় ১৪ লাখ ইয়াবা হবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান,এই চালানের সাথে একটি বড় মাদককারবারী চক্র জড়িত।তাদের দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।আমারা যখনি কোন ইয়াবার চালান উদ্বার করি স্বচ্ছতার জন্য তা সবার সস্মুখে গণনা করার পাশাপাশি পরবর্তীতে আদালতে যাতে স্বাক্ষীরা কোনপ্রকার দ্বিধাদ্বন্দ্বে না পড়ে তার জন্য ভিড়িও সহ ডিজিটাল প্রমান রাখি।তিনি বলেন, এই চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে।তিনি বলেন, কক্সবাজারকে মাদকমুক্ত করতে আমি সহ আমার পুরোটিম সদা প্রস্তুত রয়েছে।
বিডিনিউজ ইউরোপ /১০ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ