• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সিরাজগঞ্জ সলঙ্গায় গরীব অসহায় ছিন্নমূল দুস্তুমানুষের মাঝে নয়শী কম্বল বিতরণ

ফারুক আহমেদ ( সিরাজগঞ্জ) সালঙ্গা থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

সিরাজগঞ্জ সলঙ্গায় গরীব অসহায় ছিন্নমূল দুস্তুমানুষের মাঝে নয়শী কম্বল বিতরণ

সিরাজগঞ্জ গত শনিবার রাত সাতটা পঞ্চশ মিনিটে সলঙ্গায় এশিয়ান টেলিভিশনের পক্ষ থেকে এশিয়ান টেলিভিশ সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি জিন্নাহ ফারুকের উদ্দোগে আমশড়া জোড়পুকুর বাজারে সাবেক শিক্ষক আলহাজ্ব আবু বক্কার সির্দ্দিকের মার্কেট সংলগ্ন মাঠ ময়দানে হত দরিদ্র অসহায় ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার বিপিএম হাসিবুল আলম।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলার সার্কেল এসপি ইমরান রহমান, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল কাদের জেলানী, আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার সভাপতি ও সুইট ইট ভাটার মালিক আব্দুস সাত্তার মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক আব্দুর গফুর আকন্দ, আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার সহকারী শিক্ষক সাকাওয়াত হোসেন মাষ্টার, জার্কের পার্টির যবুফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, ২নং ওয়ার্ডের মেম্বর এনছাব আলী, সাবেক মেম্বর আতাউর রহমান আলহাজ, ৩নং ধুবিল ইউনিয়নের চেয়ারম্যান পথপ্রার্থী সাইফুল ইসলাম প্রমখ।
এ সময় বিপিএম পুলিশ সুপার হাসিবুল আলম বলেন- পুলিশ সবার জন্য বন্ধু। আপনার নির্ভয়ে থানায় এসে যে কোন সেবা নিতে পারবেন। থানায় সাধারণ ডায়রি, অভিযোগসহ যে কোন সেবা নিতে টাকা লাগে না। এছাড়া অপনাদের যে কোন সেবা নিতে ৯৯৯ নাইনে কল করে সেবা নিতে পারিবেন। পরে তিনি অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন।
বিডিনিউজ ইউরোপ /৯ ফেব্রুয়ারী / জই

Show quoted text


আরো বিভন্ন ধরণের নিউজ