• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

সিরাজগঞ্জ সলঙ্গায় গরীব অসহায় ছিন্নমূল দুস্তুমানুষের মাঝে নয়শী কম্বল বিতরণ

ফারুক আহমেদ ( সিরাজগঞ্জ) সালঙ্গা থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

সিরাজগঞ্জ সলঙ্গায় গরীব অসহায় ছিন্নমূল দুস্তুমানুষের মাঝে নয়শী কম্বল বিতরণ

সিরাজগঞ্জ গত শনিবার রাত সাতটা পঞ্চশ মিনিটে সলঙ্গায় এশিয়ান টেলিভিশনের পক্ষ থেকে এশিয়ান টেলিভিশ সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি জিন্নাহ ফারুকের উদ্দোগে আমশড়া জোড়পুকুর বাজারে সাবেক শিক্ষক আলহাজ্ব আবু বক্কার সির্দ্দিকের মার্কেট সংলগ্ন মাঠ ময়দানে হত দরিদ্র অসহায় ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার বিপিএম হাসিবুল আলম।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলার সার্কেল এসপি ইমরান রহমান, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল কাদের জেলানী, আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার সভাপতি ও সুইট ইট ভাটার মালিক আব্দুস সাত্তার মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক আব্দুর গফুর আকন্দ, আমশড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার সহকারী শিক্ষক সাকাওয়াত হোসেন মাষ্টার, জার্কের পার্টির যবুফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, ২নং ওয়ার্ডের মেম্বর এনছাব আলী, সাবেক মেম্বর আতাউর রহমান আলহাজ, ৩নং ধুবিল ইউনিয়নের চেয়ারম্যান পথপ্রার্থী সাইফুল ইসলাম প্রমখ।
এ সময় বিপিএম পুলিশ সুপার হাসিবুল আলম বলেন- পুলিশ সবার জন্য বন্ধু। আপনার নির্ভয়ে থানায় এসে যে কোন সেবা নিতে পারবেন। থানায় সাধারণ ডায়রি, অভিযোগসহ যে কোন সেবা নিতে টাকা লাগে না। এছাড়া অপনাদের যে কোন সেবা নিতে ৯৯৯ নাইনে কল করে সেবা নিতে পারিবেন। পরে তিনি অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন।
বিডিনিউজ ইউরোপ /৯ ফেব্রুয়ারী / জই

Show quoted text


আরো বিভন্ন ধরণের নিউজ