• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ফরিদপুরের সালথা উপজেলায় ক‌রোনার প্রথম টিকা নি‌লেন উপ‌জেলা স্বাস্থ‌্য কর্মকর্তা

ফকির নয়ন ( ফরিদপুর) সালথা
আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুরের সালথায় উপজেলায় ক‌রোনার প্রথম টিকা নি‌লেন উপ‌জেলা স্বাস্থ‌্য কর্মকর্তা

সালথায় ক‌রোনার ভাইরা‌সের প্রথম টিকা গ্রহন কর‌লেন উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ইফ‌তেখার আজাদ। র‌বিবার (৭ই ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে তি‌নি এই টিকা গ্রহন ক‌রেন।

এরপর টিকা গ্রহন ক‌রেন সাংবা‌দিক ম‌নির মোল‌্যা। ই‌তি ম‌ধ্যেই ৫২৫ টি ভায়াল উপ‌জেলা স্বাস্থ‌্য কমপ্লে‌ক্সে এসে পৌ‌ছে‌সে এর মাধ‌্যমে ৫২৫০ ডোস যা ২৬২৫ জন কে দেওয়া যা‌বে।

এসময় অন‌্যান‌্যদের মা‌ঝে উপ‌স্থিত ছি‌লেন সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার, সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) মারুফা সুলতানা খান হীরাম‌নি, উপ‌জেলা প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা র‌বিন বিশ্বাস, উপ‌জেলা সহকা‌রি প্রগ্রামার (আই‌সি‌টি ) টিপু সুলতান, সালথা থানার ও‌সি তদন্ত সুব্রত গোলদার, গ‌ট্টি ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান হা‌বিবুর রহমান লাবলু প্রমূখ।

উপ‌জেলার প্রথম টিকা গ্রহনকা‌রি উপ‌জেলা স্বাস্থ‌্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ইফ‌তেখার আজাদ ব‌লেন, টিকা নেওয়ার পর তেমন কোন পার্শপ্রতি‌ক্রিয়া নেই।

উপ‌জেলা প‌রিষদ, উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্স, ইউ‌নিয়ন প‌রিষদ থে‌কে অনলাই‌নের মাধ‌্যমে নিবন্ধন ক‌রে এই টিকা নেওয়া যা‌বে। প্রথম টিকা নেওয়ার পর ২৮ দিন প‌রে ২য় ডোজ নি‌তে হ‌বে। টিকা নেওয়ার প‌রেও সবাইকে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চল‌তে হ‌বে। এছাড়াও যে কোন তথ‌্য ও সেবার জন‌্য আপনারা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে আস‌তে পা‌রেন।
বিডিনিউজ ইউরোপ /৯ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ