• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

চট্টগ্রাম মিউজিশিয়ান ক্লাবের ২৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

নাসিম আহমেদ রিয়াদ নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম মিউজিশিয়ান ক্লাবের ২৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

সৈয়দ শহীদুল ইসলামকে সভাপতি ও শামীম আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে চট্টগ্রাম মিউজিশিয়ান ক্লাব, ঢাকা’র প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) ঢাকার চাংপাই হোটেলে ইনাম এলাহি টন্টির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের গঠনতন্ত্র অনুমোদনসহ আগামী ২০২১-২০২২ সালের দুই বছরের জন্য ২৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ক্লাবের অন্যান্য কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সহ সভাপতি- ইনাম এলাহি টন্টি ও সুমন কল্যাণ দাস গুপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক- মারুফ হাসান রিয়েল ও মইনুদ্দিন রাশেদ, অর্থ সম্পাদক- এহতেশাম সাইমুম,
সহ অর্থ সম্পাদক – মোসলেহ উদ্দিন পিজু, সাংগঠনিক সম্পাদক – জিয়াউদ্দিন সায়মন, সহ সাংগঠনিক সম্পাদক- শাহদাত উসমান মিথুন, দপ্তর সম্পাদক- ইকবাল আহমেদ রনি, সহ দপ্তর সম্পাদক – নয়ন বিশ্বাস, তথ্য উন্নয়ন ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মো. জুলফিকার আলী (জনি), সহ তথ্য উন্নয়ন ও বাস্তবায়ন বিষয়ক সম্পাদক কামরুল কায়েস (সুজন)।

সাংস্কৃতিক সম্পাদক – সাব্বির জামান, প্রচার সম্পাদক – আমজাদ হোসেন বাপ্পি, আইন সম্পাদক- সাইফুদ্দিন ইমন, সমাজ কল্যাণ সম্পাদক – মৃত্যুঞ্জয় সেতু, আপ্যায়ন সম্পাদক- সামিউল মুমিত সামি।

সদস্যবৃন্দ – কিশোর দাস, এম এন হাসান বাবু, রাসেল হক, হোসেন আরিফ, রাকিবুল হাসান ইভান, আরিফ মোহাম্মদ মইনুদ্দিন, ফাইয়াজ সাগর, পলি শারমিন, টুটুল বড়ুয়া।

অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন, ক্লাবের উপদেষ্টা শহিদ মাহমুদ জংগী, কুমার বিশ্বজিৎ, নাকিব খান, ফুয়াদ নাসের বাবু।

স্বশরীরে উপস্থিত ছিলেন পার্থ বড়ুয়া, আসিফ ইকবাল, ডাঃ আশীষ চক্রবর্তী, মুকিত জাকারিয়া, মিলন ভট্টাচার্য প্রমুখ।
বিডিনিউজ ইউরোপ /৭ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ