• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইতালি বাংলা সম্মন্বয় ও উন্নয়ন সমিতির তরপিনাত্তারা শাখার শুভ উদ্বোধন

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

ইতালীতে ইমিগ্রেশন, আইনি, প্রশাসনিক ও সামাজিকভাবে সহায়তায় ইতালি বাংলা সম্মন্বয় ও উন্নয়ন সমিতির তরপিনাত্তারা শাখার শুভ উদ্বোধন
প্রবাসীদের আইনগত সঠিক সহায়তা ও প্রশাসনিক, সামাজিক ভাবে প্রবাসীদের সহায়তা করার লক্ষ্যে ৫ই ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুম্মাহ রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা via Francesco Baracca 33 ইমিগ্রেশন স্পেশালিষ্ট শাহ্ মোঃ তাইফুর রহমান ছোটন এর পরিচালনায় ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতির তৃতীয় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই দোয়া ও মোনাজাতের মাধ্যমে অফিসের যাত্রা শুরু করেন করেন টি এম সি মসজিদের ইমাম ও খতিব মাওলানা হুমায়ূন রাশিদ রাজী।

এ সময় ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি সভাপতি শাহ্ মোঃ তাইফুর রহমান ছোটন জানান ৩০ বছরের অভিজ্ঞতা নিয়ে আমরা আমাদের ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি যাত্রা শুরু করেছে। আমরা ইতালীর বিভিন্ন শহরে আমাদের শাখা রয়েছে।” তিনি এই সমিতের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন আমাদের এই সমিতির মাধ্যমে প্রবাসে অবস্থানরত বাংলাদেশি অন্যান্য দেশিদের আইনগ অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে তাদের সার্ভিস-কল্যাণ নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এতে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা বলেন, দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে ইতিমধ্যেই সুনাম অর্জন করেছে ইতাল বাংলা সম্মনয় ও উন্নয়ন সমিতি ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

উক্ত অনুষ্ঠানে ইতালিয়ান সহ বিভিন্ন দেশের প্রবাসী নাগরিক বাংলা কমিউনিটির আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বিডিনিউজ ইউরোপ /৭ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ