• সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

উখিয়ায় র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ আটক-১

এন আলম আজাদ ( কক্সবাজার) উখিয়া
আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

উখিয়ায় র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ আটক-১

সীমান্ত উপজেলা টেকনাফ যেন মাদকের ডিপুতে ভরপুর।এই দুই উপজেলায় বসবাসরত মানুষের একমাত্র পেশা যেন মাদক।অল্প পরিশ্রমে অধিক মুনাফা আর রাতারাতি কোটিপতির তালিকায় নাম উঠানোর প্রতিযোগীতায় লিপ্ত মাদককারবারীরা।আইনশৃঙ্খলা বাহিনীর একের পর এক সাড়াশি অভিযানেও থামানো যাচ্ছে না এই পেশার সাথে সংশ্লিষ্ট মাদক ব্যবসায়ীদের।এমনি একটি দুঃসাহসিক অভিযানে নামে কক্সবাজারস্হ র‍্যাব এর একটি চৌকুস টিম।
তারা কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ অজিত বড়ুয়া নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করে।

শনিবার বিকাল ৩ টার দিকে গোপন সংবাদ পেয়ে রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকায় অভিযান পরিচালনা করে ঐ মাদককারবারীকে আটক করতে সক্ষম হয়। আটক অজিত বড়ুয়া কুতুপালং পূর্ব পাড়া এলাকার গোরাধন বড়ুয়ার ছেলে।

র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুতুপালং গ্রামের আব্বাসের বসতঘরে অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় অজিত বড়ুয়াকে আটক করা হলেও অপর জন পালিয়ে যায়। পরে পলাতক আসামীর বসতবাড়ি তল্লাশী করে প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১৮ টি বিদেশী মদের বোতল, ৫ টি বিদেশী উইস্কির বোতল, ৪২ টি বিয়ার ক্যান এবং ১৬ লিটার ২৫০ মিলি দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে সে এবং পলাতক আসামী দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে উপরোক্ত মাদকদ্রব্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান র‍্যাব-১৫ এর এই কর্মকর্তা।
বিডিনিউজ ইউরোপ /৬ ফেব্রুয়ারী /জই


আরো বিভন্ন ধরণের নিউজ