• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

নির্বাচনে বিদ্রোহীরা আগামী তে ও মনোনয়ন পাবে নাঃ কৃষিমন্ত্রী

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ী
আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

বিগত নির্বাচনগুলোতে যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন কাউকেই ভবিষতেও মনোনয়ন দেয়া হবে না। এটা নেত্রী শেখ হাসিনার চূড়ান্ত সিদ্ধান্ত।
কৃষিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের অন্যতম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ভবিষতে কোনো নির্বাচনেই বিদ্রোহী কিংবা তাদের মদদাতাদের কোন অবস্থাতেই মনোনয়ন দেয়া হবো না। বিগত নির্বাচনগুলোতে যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন এবার পৌর নির্বাচনে তাদের কাউকেই মনোনয়ন দেয়া হয় নাই। ভবিষতেও দেয়া হবে না। এটা নেত্রী শেখ হাসিনার চূড়ান্ত সিদ্ধান্ত।

গত কাল টাঙ্গাইলের ধনবাড়ী ও মধুপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন এবং ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, নির্বাচনে জয়-পরাজয় হবে এটাই স্বাভাবিক। এটা মেনে নিয়েই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। অযথা নিজেদের মাঝে কাঁদা ছাড়াঁছুড়ি করে কোনো অবস্থাতেই নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না।

তিনি আরও বলেন, হত্যা, সন্ত্রাস ও দুর্নীতির রাজনীতি হলো বিএনপির রাজনীতি। আওয়ামী লীগের রাজনীতি হলো উন্নয়নের রাজনীতি। মানবসেবার রাজনীতি।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, জেলা আওয়ামী লীগের সদস্য মীর ফিরোজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, রফিকুল ইসলাম তালুকদার ফটিক, দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন কালু, মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিলন আহমেদ, ছাত্রলীগ নেকা কামরুল হাসান প্রমূখ।

এ ছাড়াও বর্ধিত সভায় পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকগণ সদ্য সমাপ্ত ধনবাড়ী পৌর নির্বাচনে নৌকার পরাজয় এবং আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী নির্বাচনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।
বিডিনিউজ ইউরোপ /৬ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ