• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসের লকডাউন সংক্রান্ত নতুন শর্ত ও নিয়মাবলি

কামরুজ্জামান ভূইয়া বার্তা সম্পাদক বিডিএনইইউ
আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

শনিবার কেবলমাত্র সুপারমার্কেট, মুদি দোকান, বেকারি, গ্যাস স্টেশন এবং ফার্মেসী খোলা থাকবে এবং কেবল সকাল ৭ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত আর সকল কিছু বন্ধ থাকবে এবং ৬টার পর থেকে সকল ৫ পযর্ন্ত কারফিউ।

➡এবার আসুন সোমবার থেকে ১৫ই ফেব্রুয়ারি পযর্ন্ত লকডাউন বিধিনিষেধ।

এথেন্স থেসালোনিকি এবং খালকিডিকি খুচরা দোকানগুলি আগের মতো clik way ক্লিকের মাধ্যমে পরিচালিত হবে।- খুচরা এবং ক্রিয়াকলাপ পরিচালনা যা এখন পযর্ন্ত কেবল ক্লিক ক্লিকের পদ্ধতিতে খোলা ছিল সুপারমল জুতার দোকান সেলুন , সৌন্দর্য কেন্দ্রগুলি পাশাপাশি ডায়েটটিক্স এবং ডায়েট ইউনিটগুলির পরিষেবাগুলি, ব্যক্তিগত স্বাস্থ্যবিধি এবং শরীরের যত্ন পরিষেবাগুলি, তবে kteo এবং ওপাপ এজেন্সিগুলি ইতিমধ্যে কার্যকর হওয়া শর্তাদি এবং পদক্ষেপগুলি সাধারণভাবে পরিচালনা করে। খুচরা এবং এই স্টোর এবং পরিষেবা উভয়ই, এটি পরিষ্কার করা হয়েছে যে কেবল সোমবার থেকে শুক্রবার সকাল ৬ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে। তারা শনিবার বন্ধ রাখবেন। কিছু পৌরসভাগুলিতে এবং প্রবেশের স্থানগুলি হ্রাস করা হয় – এই পাঁচটি পৌরসভা থেকে প্রবেশ ও প্রস্থান কেবল কাজের উদ্দেশ্যে অনুমোদিত। আদালতের কার্যক্রমও স্থগিত করা হয়েছে।
জানাজার ব্যতীত পৃথক প্রার্থনা ছাড়াও উপাসনা স্থলে বিশ্বাসীদের উপস্থিতিতে এটি কোনও ধরণের সেবা ও আচার অনুষ্ঠানের অনুমতি নেই।
ট্র্যাকিংয়ের অনুসন্ধানগুলি প্রদত্ত, এই অঞ্চলগুলিতে পরবর্তী ১৫ দিনের জন্য নির্মাণ কার্যক্রম স্থগিত করা হয়।

sms নিয়ম।

এসএমএসের মাধ্যমে 13033 এ করা হয় এবং ৬ টি কারণে এটি ব্যবহার করে এবং কেবল বিকাল ৬ টা অবধি ব্যবহার করে। শনি ও রবিবারের জন্য ট্র্যাফিক নিষেধাজ্ঞা সন্ধ্যা। ৬টা থেকে শুরু হয়ে সকাল ৫ টা অবধি বৈধ থাকে। ৬ টার পরে কারফিউ চলাকালীন শুধুমাত্র কারণগুলি কেবল স্বাস্থ্যগত কারণে এবং পোষা প্রাণী এবং বাড়ির কাছাকাছি রেখে বাড়ি ছেড়ে যায় প্রযোজ‍্য হবে।

বিডিনিউজ ইউরোপ /৬ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ