• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ইতালির ওয়ার্ক পারমিট ভিসায় বাংলাদেশী বড় ধাক্কা খেল ভোলার তুলাতুলি পার্কে বিনোদনের নামে প্রকাশ্যে চলছে অশ্লিলতা ভোলায় সাংবাদিক নাহিদের উপর হামলা কারীদের গ্রেফতারের জন্য মানববন্ধন ভোলার আ’লীগের সাধারণ সম্পাদক ও সহধর্মিণীর দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রতিবেশী দেশ সমূহের সাথে সম্পর্কোন্নয়নে ভারতের নতুন করে উদ্যোগ সাবেক সংসদ সদস্য সুমন গ্রেফতার উনাকে পল্লবী থানায় রেখেছেন ইউরোপিয়ান বাংলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেলাল, সম্পাদক সুমন, উপদেষ্টা মাহবুবুর রহমান নির্বাচিত নিরাপত্তার স্বার্থে সাকিব কে দেশে না ফেরার পরামর্শ: ক্রিড়া উপদেষ্টা আল্লাহ অহংকারীদের পছন্দ করেন না অস্ট্রিয়া তিন দলীয় কোয়ালিশন সরকারের পথে এগোচ্ছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে বিরাট ইসলামী জলসা অনুষ্ঠিত

নাসিম আহমেদ রিয়াদ নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে বিরাট ইসলামী জলসা অনুষ্ঠিত

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সময় বাদ যোহর হতে অনুষ্ঠিত হয়েছে মজলিসে তালিমুল উম্মাহ বাইছারা শাখার উদ্যোগে ইসলামী সমাবেশ ও বিরাট ইসলামী জলসা। মাদরাসা প্রাঙ্গণে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসাবে জাপান থেকে ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, ধর্মভীরু, বিশিষ্ট সমাজসেবক, মিডিয়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান শুধু সমাজসেবা এবং রাজনীতির সাথেই জড়িত নয় তিনি একজন ধর্মভীরু।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বলেন, আমি সব সময় চেষ্টা করি ধর্মীয় সভা সমিতিতে যাওয়ার এবং যতটুকু পারি সাহায্য করার চেষ্টা করি তাই এই মাদ্রাসায় সাহায্য করছি। সকল জনগণ কে মিলে মিশে থাকার জন্য অনুরোধ করছি । কচুয়ার ঐতিহ্য বহুত পুরোনো। আমাদের এখানে কোনদিন হিন্দু মুসলিম বলে বেদাবেদ নেই আমারা সবাই মিলে মিশে বসবাস করছি। আমি একমাত্র আল্লাহ ছাড়া কাউকে ভয় কিংবা পরওয়া করি না। অন্যায় করবো না অন্যায় কারিদেরকে ছাড়বো না। কচুয়াকে আদর্শ ও মডেল বানাতে আমার প্রয়াস অব্যাহত থাকবে। যত দিন বাঁচবো এই মাদ্রাসার একজন খাদিম হিসাবে যতটুকু সহযোগিতা করার আমি করে যাব।

উল্লেখ,
বিশেষ অতিথি কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি, ৩নং বিতারা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শরীফুল ইসলাম সরকার। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন পীর সাহেব উজানী হযরত মওলানা আল্লামা ফজলে এলাহী (দা:বা:)। দ্বিতীয় বক্তা হিসাবে বক্তব্য রাখবেন ডি,আই,টি জামে মসজিদের খতিব হযরত মওলানা আল্লামা আব্দুল আউয়াল সাহেব, ৩য় বক্তা হিসাবে বক্তব্য রাখবেন হযরত মওলানা জুন্নুর রশিদ পীর সাহেব।
বিডিনিউজ ইউরোপ /৫ ফেব্রুয়ারী/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ