• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠিতে আগুনে গরুর খাদ্য পুড়িয়ে ছাই

ঝালকাঠি থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

ঝালকাঠিতে গরুর খাদ্য আগুনে পুড়িয়ে ছাই

ঝালকাঠি সদর উপজেলার ৪নং কেওরা ইউনিয়নের পাকমহর গ্রামের শাওন আকনের খড়ের মেইতে (খড়ের গাদা) দুস্কৃতিকারীরা পর পর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে।

ঝালকাঠি সদর উপজেলার পশ্চিম পাকমহর আকন বাড়ি শাওন আকনের খড়ের মেইতে আজ ৪ ফেব্রুয়ারি ভোর রাতে আগুন লাগানো হয়। এর আগে গত ২৪ জানুয়ারি ভোর ৫ টার দিকে দুস্কৃতিকারীরা একই কাজ করেছে। এ নিয়ে দুই বছরে ৩ বার পুড়লো শাওন আকনের খড়ের গাদা। গত বছর শীতেও আগুন দিয়েছিল দুষ্কৃতকারীরা। গেল বছর প্রায় ৯০ হাজার টাকা দামের গরু চুরি যায় শাওন আকনের।

এ কেমন বর্বরতা? আমি কোথায় যাবো? বার বার অক্লান্ত পরিশ্রম করে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করছি, কিন্তু বারবার ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে। আমার গরুগুলোর সারা বছরের খাবার নষ্ট করা হয়েছে। শাওন আকন পুলিশ কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়ে বলেন, এই বর্বর কর্মকাণ্ডের সাথে জড়িতদের শনাক্ত করে বিচারের আওতায় আনা হোক।

এলাকার সর্বস্তরের মানুষের দাবি এহেন বর্বরতা মেনে নেয়া যায় না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান এলাকার বাসিন্দারা।
বিডিনিউজ ইউরোপ /৪ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ