• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠিতে আগুনে গরুর খাদ্য পুড়িয়ে ছাই

ঝালকাঠি থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

ঝালকাঠিতে গরুর খাদ্য আগুনে পুড়িয়ে ছাই

ঝালকাঠি সদর উপজেলার ৪নং কেওরা ইউনিয়নের পাকমহর গ্রামের শাওন আকনের খড়ের মেইতে (খড়ের গাদা) দুস্কৃতিকারীরা পর পর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে।

ঝালকাঠি সদর উপজেলার পশ্চিম পাকমহর আকন বাড়ি শাওন আকনের খড়ের মেইতে আজ ৪ ফেব্রুয়ারি ভোর রাতে আগুন লাগানো হয়। এর আগে গত ২৪ জানুয়ারি ভোর ৫ টার দিকে দুস্কৃতিকারীরা একই কাজ করেছে। এ নিয়ে দুই বছরে ৩ বার পুড়লো শাওন আকনের খড়ের গাদা। গত বছর শীতেও আগুন দিয়েছিল দুষ্কৃতকারীরা। গেল বছর প্রায় ৯০ হাজার টাকা দামের গরু চুরি যায় শাওন আকনের।

এ কেমন বর্বরতা? আমি কোথায় যাবো? বার বার অক্লান্ত পরিশ্রম করে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করছি, কিন্তু বারবার ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে। আমার গরুগুলোর সারা বছরের খাবার নষ্ট করা হয়েছে। শাওন আকন পুলিশ কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়ে বলেন, এই বর্বর কর্মকাণ্ডের সাথে জড়িতদের শনাক্ত করে বিচারের আওতায় আনা হোক।

এলাকার সর্বস্তরের মানুষের দাবি এহেন বর্বরতা মেনে নেয়া যায় না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান এলাকার বাসিন্দারা।
বিডিনিউজ ইউরোপ /৪ ফেব্রুয়ারী / জই


আরো বিভন্ন ধরণের নিউজ