• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খন্ডকালীন সময়ে অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে এস এম মুনীর সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জাপান আ.লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মায়ের ২য় মৃত্যু বার্ষিকী

নাসিম আহমেদ রিয়াদ নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

জাপান আ.লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মায়ের ২য় মৃত্যু বার্ষিকী

জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জে বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মাতা খায়রুন নেসার ২য় মৃত্যু বার্ষিকী আজ ০৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার।

২০১৯ সালের ২ ফেব্রুয়ারি চাঁদপুর কচুয়া নিজ বাসভবন জাপানী বাড়ি তে ব্রেন স্ট্রোক করেন তিনি। তারপর দাউকান্দি গৌরিপুর হাসপাতালে নেওয়া হয় সেখানে চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকা প্রশান্তি প্রাইভেট হাসপাতালে রেফার করা হয় । সেখানে লাইফ সাপোর্টে থেকে দুই দিন চিকিৎসাধীন আবস্থায় থেকে ৪ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। খায়রুন নেসার মৃত্যুকালে ছেলে নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পরিবারের পক্ষ হতে আগামী ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিন ব্যাপী কোরআন খতম ও মসজিদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

দোয়া মাহফিলে সকলকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন তাঁর প্রিয় পুত্র জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জে বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান।

তিনি জানান, সকলে যেন আমার আত্মার মাগফেরাত কামনায় দোয়াতে অংশ নেন কারণ মৃত্যুর পর জানাযাতে সকল স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান আরও বলেন, আজকের এ দিন আমার সবচেয়ে কষ্টের দিন। পৃথিবীর শ্রেষ্ঠ আপনজন ‘মা’ হারানোর দিন আজ। আমার জীবনের প্রতিটি অধ্যায়ে যিনি ছিলেন অপরিহার্য সেই ‘মা’ আজ নেই। আমার সকল কাজের প্রেরণা ও উৎসাহ জোগাতেন যিনি এবং আমি যে কোনো কাজে বের হওয়ার আগে যাকে সালাম করে দোয়া নিয়ে বের হতাম, সেই মায়ের মুখ দেখি না গত দু বছর ধরে। ০৪ জানুয়ারি তিনি আমাদের ছেড়ে চলে যান না ফেরার দেশে। পৃথিবীতে সকল মা সকল সন্তানের সবচেয়ে বেশি আপন ও প্রিয়। মা তো মা-ই…। যারা নিজে না খেয়ে সব সন্তানকে বাঁচিয়ে রাখেন। কিন্তু আমার মা আমার জন্য তার চেয়েও অনেক বেশি করেছেন।
বিডিনিউজ ইউরোপ /৩ ফেব্রুয়ারি/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ