• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
শেনজেন ভিসা ফি ১২শতাংশ বৃদ্ধি পেয়েছে জুলাই থেকে কার্যকর ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসাবে ৩ দেশের স্বীকৃতি তেহরানে প্রয়াত প্রেসিডেন্ট রাইসির জানাজা পড়ালেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা ইমাম খামেনি শহরের কেন্দ্রস্থল এথেন্সের বাড়িতে আগুনে বৃদ্ধ ভাইবোন নিহত আগামীকাল বৃহস্পতিবার একাডেমিয়ার মিউনিসিপ্যালিটি মিউজিক থিয়েটারে লাইভ কনসার্ট হবে ভোলায় তিন উপজেলার নবনির্বাচিত তিন চেয়ারম্যান মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় কনস্যুলার সেবা প্রদানের উদ্যোগ হাইকমিশনের ঝালকাঠিতে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে যারা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাইসির মৃত্যুতে বাংলাদেশে বৃহস্পতিবার একদিনের শোক ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জাপান আ.লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মায়ের ২য় মৃত্যু বার্ষিকী

নাসিম আহমেদ রিয়াদ নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

জাপান আ.লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মায়ের ২য় মৃত্যু বার্ষিকী

জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জে বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের মাতা খায়রুন নেসার ২য় মৃত্যু বার্ষিকী আজ ০৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার।

২০১৯ সালের ২ ফেব্রুয়ারি চাঁদপুর কচুয়া নিজ বাসভবন জাপানী বাড়ি তে ব্রেন স্ট্রোক করেন তিনি। তারপর দাউকান্দি গৌরিপুর হাসপাতালে নেওয়া হয় সেখানে চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকা প্রশান্তি প্রাইভেট হাসপাতালে রেফার করা হয় । সেখানে লাইফ সাপোর্টে থেকে দুই দিন চিকিৎসাধীন আবস্থায় থেকে ৪ ফেব্রুয়ারি মৃত্যুবরণ করেন। খায়রুন নেসার মৃত্যুকালে ছেলে নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে পরিবারের পক্ষ হতে আগামী ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিন ব্যাপী কোরআন খতম ও মসজিদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

দোয়া মাহফিলে সকলকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন তাঁর প্রিয় পুত্র জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জে বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান।

তিনি জানান, সকলে যেন আমার আত্মার মাগফেরাত কামনায় দোয়াতে অংশ নেন কারণ মৃত্যুর পর জানাযাতে সকল স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান আরও বলেন, আজকের এ দিন আমার সবচেয়ে কষ্টের দিন। পৃথিবীর শ্রেষ্ঠ আপনজন ‘মা’ হারানোর দিন আজ। আমার জীবনের প্রতিটি অধ্যায়ে যিনি ছিলেন অপরিহার্য সেই ‘মা’ আজ নেই। আমার সকল কাজের প্রেরণা ও উৎসাহ জোগাতেন যিনি এবং আমি যে কোনো কাজে বের হওয়ার আগে যাকে সালাম করে দোয়া নিয়ে বের হতাম, সেই মায়ের মুখ দেখি না গত দু বছর ধরে। ০৪ জানুয়ারি তিনি আমাদের ছেড়ে চলে যান না ফেরার দেশে। পৃথিবীতে সকল মা সকল সন্তানের সবচেয়ে বেশি আপন ও প্রিয়। মা তো মা-ই…। যারা নিজে না খেয়ে সব সন্তানকে বাঁচিয়ে রাখেন। কিন্তু আমার মা আমার জন্য তার চেয়েও অনেক বেশি করেছেন।
বিডিনিউজ ইউরোপ /৩ ফেব্রুয়ারি/ জই


আরো বিভন্ন ধরণের নিউজ