• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জো বাইডেনকে সিক্রেট সার্ভিস জাতীয় প্রতিরক্ষার পক্ষ থেকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে

রেজাউল করিম তুহিন আন্তর্জাতিক ডেক্সঃ
আপডেট : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

জো বাইডেনকে বিজয়ী ঘোষণা করার প্রত্যাশায় সিক্রেট সার্ভিস এবং এফএএ বাইডেনের বাড়ির আশেপাশের আকাশসীমাটির সুরক্ষার স্তর বাড়িয়েছে, একটি “ভিআইপি” টিএফআর (অস্থায়ী বিমানের নিষেধাজ্ঞা) ঘোষিত হওয়ার সাথে সাথে।

ডেলাওয়ারের উইলমিংটনে ডেমোক্র্যাটিক মনোনীত জো বাইডেনের বাড়ির উপরে নতুন বিধিনিষেধযুক্ত “জাতীয় প্রতিরক্ষা আকাশসীমা” স্থাপন করা হয়েছে।
ফেডারেল এভিয়েশন প্রশাসন সাধারণ নির্বাচনের পরের দিন বুধবার অস্থায়ী বিমান নিষেধাজ্ঞা পোস্ট করে। অনলাইনে পাইলটদের একটি এফএএ নোটিশ দেখায় যে এক মাইল ব্যাসার্ধ নো-ফ্লাই অঞ্চলটি আগামী বুধবার সকাল পর্যন্ত সক্রিয় রয়েছে
এফএএ জানিয়েছে, আশেপাশের চেস সেন্টারের উপরেও আকাশসীমা অস্থায়ীভাবে সীমাবদ্ধ করা হয়েছে, যেখানে সম্ভাব্য বাইডেন বিজয়ের ভাষণের জন্য মঞ্চটি নির্ধারণ করা হয়েছে – যদি তিনি শেষ পর্যন্ত রাষ্ট্রপতি নির্বাচনে জয়ী হন।

সম্ভাব্য জো বাইডেনের রাষ্ট্রপতি জয়ের প্রত্যাশায় মার্কিন সিক্রেট সার্ভিসের আরও এজেন্টদের ডিলাওয়ারের উইলমিংটনে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার অতিরিক্ত সিক্রেট সার্ভিস এজেন্টদের ডেলাওয়ারে প্রেরণ করা হয়েছিল, দুটি সূত্র জানিয়েছে, আইন প্রয়োগকারী এক সূত্র সিএনএনকে জানিয়েছে, “এটি প্রত্যাশিত ছিল।”

বিডিনিউজ ইউরোপ /৬ নভেম্বর / বার্তা সম্পাদক


আরো বিভন্ন ধরণের নিউজ