• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

হাফিজ মাসুম আহমেদ সিলেট বাংলাদেশ
আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২৭ জানুয়ারি বুধবার রাত ৮টায় সিলেট নগরীর উদ্দীপন-৬৯ নোয়াপাড়া, মিরাবাজর তার নিজ বাসভবনে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও গবেষক হাফিজ মাছুম আহমদ দুধরচকী ছাহেব। দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরী ব্যবসার পাশাপাশি মানুষের সেবায় নিয়জিত। উনার বড় ভাই বিশিষ্ট আইনজীবী মিছবাহ উদ্দিন চৌধুরী মৃত্যুর আগ পর্যন্ত আইন পেশার পাশাপাশি মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। শুধু মানব সেবা নয় তাঁর অবদান সমাজের বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। যেমন বিভিন্ন মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ও অসহায় মানুষকে সাহায্য ও সহযোগিতা করে গেছেন । তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। দুধরচকী আরো বলেন, আজ তাদের পিতার মৃত্যু বার্ষিকীতে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক তাকে যেন জান্নাতুল ফিরদাউস দান করেন।

আলোচনা সভা শেষে খতমে কোরআন শরীফ এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন ও মিলাদ মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরী, হাফিজ কারী আব্দুর রহমান, কারী সাব্বির আহমদ, কারী আব্দুস শাকুর, কারী আব্দুল হামিদ, আব্দুল হাফিজ চৌধুরী, এডভোকেট লুৎফা বেগম, ডাঃ সাফিয়া রহমান, ডাঃ আবজল মোহাম্মদ তানবীর চৌধুরী প্রমুখ। এছাড়াও বিশিষ্ট ব্যবাসায়ী মনজুর আহমদ চৌধুরীর পরিবারের সদস্যবৃন্দ।

খতমে কুরআন ও মিলাদ মাহফিল শেষে বিশিষ্ট ব্যবসায়ী মনজুর আহমদ চৌধুরীর পিতার রুহের মাগফিরাত ও মিছবাহ উদ্দিন চৌধুরীর রুহের মাগফেরাত কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী ছাহেব।
বিডিনিউজ ইউরোপ /৩০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ