• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

জানুয়ারির মাসের ভাতা ১৫ ফেব্রুয়ারির ভিতরে প্রদান করা হবে

কামরুজ্জামান ভূইয়া ( এথেন্স) গ্রীস
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

জানুয়ারির মাসের ভাতা ১৫ ফেব্রুয়ারির ভিতরে প্রদান করা হবে।

মঙ্গলবার ১৯ জানুয়ারী থেকে শুরু হয়েছে নতুন করে এতিসি তবে মালিক যদি আনাসতলি করে রাখে তবে আর নতুন করে দরকার নাই পুরো জানুয়ারি মাসে কাজ বন্ধ থাকার কারণে ৫৩৪ € ভাতা পাবে।

সুতরাং, যে সমস্ত কর্মচারী জানুয়ারি জুড়ে স্থগিত থাকে তারা ৫৩৪ ইউরোর সম্পূর্ণ ভাতা পাবেন।

বিপরীতে, অনেকেই পুনরায় কাজ চালু করার প্রয়োজনে কাজে ফিরেছেন তারা ১থেকে১৭ জানুয়ারী অর্থাৎ ৩০৩ ইউরো পাবেন।

মঙ্গলবার ১৯ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী পর্যন্ত, নিয়োগকারীরা এবং কর্মচারীরা জানুয়ারী মাসের জন্য কর্মসংস্থানের চুক্তির স্থগিতাদেশ জমা দিতে সক্ষম হবেন, যাতে কর্মীরা ৫৩৪ ইউরোর ভাতা পান।

একই সাথে, এটি লক্ষ করা যায় যে ফেব্রুয়ারীর প্রথম ১৫ দিনের মধ্যে জানুয়ারীর জন্য সুবিধাভোগীদের ৫৩৪ ইউরো প্রদান করা হবে বলে আশা করা হচ্ছে।

পূর্ববর্তী স্থগিতাদেশগুলির মতো, স্থগিতের প্রতিটি দিনের জন্য বিশেষ উদ্দেশ্যে ক্ষতিপূরণ ১৭.৮ ইউরো।
বিডিনিউজ ইউরোপ /২৩ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ