• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া

মিনহাজ হোসাইন ( ইউরোপ) ইতালি
আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কের আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
প্রাণঘাতি করোনা ভাইরাসে কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্টের সাবেক সভাপতি লুৎফুর রহমান এনু, অনারারি সদস্য কমিউনিটি নেতা রউফুল ইসলাম, বার্মিংহামের আফতাব উদ্দিন তুতা নিউইয়র্ক প্রবাসী আব্দুল হক উতুল ও মিছবাউর রহমান(খাদিম বাড়ী) ইন্তেকাল করেছেন। এছাড়া সম্প্রতি মৃত্যবরণ করেছেন প্রবীণ মুরব্বী মাহমদ আলী, জুনাব আলী, ট্রাস্টি আছাবুন নেসা, ফারুক আহমদ(কসবা বড়বাড়ী), মাহবুবুর রহমান হেলাল( সেরাই গুষ্টি), মৌলানা মতিউর রহমান মনিয়াসহ আরো অনেকে। মারাত্মক অসুস্হ নিউইয়র্কের প্রবীণ কমিউনিটি নেতা একলিমুজ্জামান নুনু ও কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্টের অন্যতম ট্রাস্টি সাবেক কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড় আওলাদ হোসেন বাবুল।এছাড়া দেশে-বিদেশে কসবা-খাসা গ্রামের অনেক পরিবার পরিজন নিয়ে করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন। আবার অনেকেই এখনো আক্রান্ত অবস্থায় আছেন। যারা সুস্থ হয়েছেন তাদের জন্য শুকরিয়া জ্ঞাপন আর যারা অসুস্থ আছেন তাদের সুস্থতা এবং সকল মরহুম ও মরহুমাদের মাগফেরাতের জন্য কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে একটি ভার্চুয়াল দোয়া ও আলোচনা সভা ১৯ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের সভাপতি আনোয়ার আহমদ মুরাদের সভাপতিত্বে ট্রাস্টের সাবেক সাধারণ সম্পাদক আলী বেবুলের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সাধারণ সম্পাদক মোহাম্মদ এনাম উদ্দিন দোয়া পরিচালনা করেন ট্রাস্টের সাবেক সভাপতি হাফিজ নাজিম উদ্দিন।

ভার্চুয়াল আলোচনায় অংশনেন বিশিষ্ট কার্ডিওলজিস্ট ডা: নজরুল ইসলাম(নর্থ ইংল্যান্ড), কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উপদেষ্টা আসুক আহমদ, মাসুম হোসেন, মুহিবুর রহমান চুনু, অধ্যাপক আব্দুল মালিক, বদরুল হক, মোহাম্মদ রহিম উদ্দিন, মোহাম্মদ আব্দুল গণি, ইমরান আহমদ, আবু হাসনাত, হাজী জসিম উদ্দিন, কোষাধ্যক্ষ সফিকুল হক এবাদ , সাবেক কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন, ফখরুজ্জামান শাহীন, আখতার আহমদ, তারেকুর রহমান, বাংলাদেশ থেকে অংশনেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো: আব্দুস শুকুর ও বাংলাদেশ সেন্টার লন্ডন’র সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন, নর্থ ইংল্যান্ডের ম্যানচেস্টার থেকে ৫২ বাংলা টিভিল প্রধান সম্পাদক ফারুক যোশী, নিউইয়র্ক থেকে আব্দুন নুর, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ফারুকুল হক, জামিল আহমদ, বার্মিংহাম থেকে ফখরুল ইসলাম ও রুহুল ইসলাম। নিউকাসল থেকে বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মুজিবুল ইসলাম (শাহ আলম) ইতালী রোম থেকে ৫২ বাংলা টিভি ও চ্যানেল এস ইতালী প্রতিনিধি মিনহাজ হোসেন প্রমুখ।
বিডিনিউজ ইউরোপ /২১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ