• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক তামিম ইকবালের উপর কোচের আস্থা অর্জন

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক হিসেবে নতুন করে পা রাখছেন তামিম অধিনায়কত্বের উপর ভরসা রাখছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো

আগামী বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক হিসেবে নতুন করে পা রাখছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। ২০১৯ বিশ্বকাপের পর শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছিলেন তামিম।

ওই সিরিজে লঙ্কানদের কাছে হোয়াইটওয়াশ হয়েছিল টাইগাররা। যদিও ওই সিরিজে পার্টটাইম অধিনায়ক ছিলেন তামিম ইকবাল। গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব ছাড়েনি মাশরাফি বিন মুর্তজা।

এরপর সাকিব আল হাসান নিষিদ্ধ থাকার কারণে দীর্ঘ মেয়াদে তামিম ইকবালকে অধিনায়ক করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাইতো বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো প্রথমবারের তামিম ইকবালের সাথে কাজ করবেন। তামিমের সাথে কাজ করতে মুখেই আছেন তিনি।

আজ ডোমিঙ্গো বলেন, “আমি দলের সঙ্গে যুক্ত হওয়ার পর প্রথমবার ওয়ানডে অধিনায়কত্ব করতে যাচ্ছে তামিম। আমি জানি ২০১৯ সালে সে দলের নেতৃত্ব দিয়েছিল। এখন পর্যন্ত তার সাথে কাজ করে আমি সত্যিই আনন্দ পেয়েছি”।

“সে খুবই দায়িত্বশীল মানুষ। দলের সকল খেলোয়াড়কে আত্মবিশ্বাসী এবং স্বাচ্ছন্দ্য রাখতে পারে। খেলোয়াড়রা মানসিকভাবে ভালো জায়গায় আছে কি-না তা নিশ্চিত করার লক্ষ্যে সজাগ দৃষ্টি রাখে। আমি তার সাথে কাজ করতে এবং যতটা সম্ভব সহায়তা করতে মুখিয়ে আছি।
বিডিনিউজ ইউরোপ /২১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ