• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক তামিম ইকবালের উপর কোচের আস্থা অর্জন

জহিরুল ইসলাম মিলন (টাঙ্গাইল) ধনবাড়ি
আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক হিসেবে নতুন করে পা রাখছেন তামিম অধিনায়কত্বের উপর ভরসা রাখছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো

আগামী বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়ক হিসেবে নতুন করে পা রাখছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। ২০১৯ বিশ্বকাপের পর শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছিলেন তামিম।

ওই সিরিজে লঙ্কানদের কাছে হোয়াইটওয়াশ হয়েছিল টাইগাররা। যদিও ওই সিরিজে পার্টটাইম অধিনায়ক ছিলেন তামিম ইকবাল। গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব ছাড়েনি মাশরাফি বিন মুর্তজা।

এরপর সাকিব আল হাসান নিষিদ্ধ থাকার কারণে দীর্ঘ মেয়াদে তামিম ইকবালকে অধিনায়ক করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাইতো বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো প্রথমবারের তামিম ইকবালের সাথে কাজ করবেন। তামিমের সাথে কাজ করতে মুখেই আছেন তিনি।

আজ ডোমিঙ্গো বলেন, “আমি দলের সঙ্গে যুক্ত হওয়ার পর প্রথমবার ওয়ানডে অধিনায়কত্ব করতে যাচ্ছে তামিম। আমি জানি ২০১৯ সালে সে দলের নেতৃত্ব দিয়েছিল। এখন পর্যন্ত তার সাথে কাজ করে আমি সত্যিই আনন্দ পেয়েছি”।

“সে খুবই দায়িত্বশীল মানুষ। দলের সকল খেলোয়াড়কে আত্মবিশ্বাসী এবং স্বাচ্ছন্দ্য রাখতে পারে। খেলোয়াড়রা মানসিকভাবে ভালো জায়গায় আছে কি-না তা নিশ্চিত করার লক্ষ্যে সজাগ দৃষ্টি রাখে। আমি তার সাথে কাজ করতে এবং যতটা সম্ভব সহায়তা করতে মুখিয়ে আছি।
বিডিনিউজ ইউরোপ /২১ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ