• সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল

আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের মাঝে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ রবিবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ. আবু বক্কর সিদ্দিক শ্যামল এর নিজ উদ্যোগে ৫০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করেন।

চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, সরকারি কম্বল বিতরণের পাশাপাশি আমার নিজ উদ্যোগে কম্বল বিতরণ করে যাচ্ছি। ফলেও হয়তো শীতার্ত মানুষের কষ্ট কিছুটা কমবে।

এসময় তিনি আরো বলেন, শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সমাজের বিত্তবানদের মানবতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।
বিডিনিউজ ইউরোপ /১৭ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ