• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ধারাভাষ্যে সাকিব কে নিয়ে তামিমের যত কথা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

টেকনাফের মুছনি রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে প্রায় ৭০০ত ঘর বাড়ি পুড়ে ছাঁই

জুবাইরুল ইসলাম জুয়েল( কক্সবাজার) টেকনাফ
আপডেট : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

টেকনাফের মুছনি রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে প্রায় ৭০০ত ঘর বাড়ি পুড়ে ছাঁই।

কক্সবাজার-টেকনাফের নয়াপাড়া মুছনি রেজিস্ট্রার রোহিঙ্গা শিবিরের প্রায় ৭শ ঘরবাড়ী আগুনে পুড়ে দৃশ্যহীন এলাকায় পরিনতি হয়েছে বলে জানান স্থানীয়রা।
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ জানান ১৪ জানুয়ারি বৃহস্পতিবার ২০২১ইং মধ্য রাতে
রোহিঙ্গা ক্যম্পের কিকাশ মোড় নামক স্থানের বাসিন্দা মোঃ নুর কবির এর বাড়ি থেকে আগুনের সূত্র পাত হয়ে রেজিস্ট্রার রোহিঙ্গা শিবিরের প্রায় ৭০০ঘর পুড়ে যায়। রাতে খবর পেয়ে টেকনাফ হতে ফাইয়ার সার্ভিসের কর্মীরা এসে টানা ৩ঘন্টা খুব ঝুঁকি নিয়ে অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় বলে জানাগেছে ।
এই ঘটনার পিছনে কেহ-বা কোন অপ-শক্তি কাজ করছে কি না তা দেখতে,সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে রোহিঙ্গা শরণার্থী ও প্রত্যাবাসন কমিশনার শাহ মোঃ রেজুওয়ান হায়াত। এ সময় উপস্থিত ছিলেন মুছনি নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের সি আই সি আব্দুল হান্নান ও ক্যাম্প ২৬/২৭নং সি আই সি খালিদ হোছাইন। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকদের প্রাথমিক ভাবে মেরামতের জন্য আসবাবপত্র দেয়াহচ্ছে বলে জানিয়েছেন আর আর আর সি রেজুওয়ান হায়াত।

বিডিনিউজ ইউরোপ /১৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ