• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

টেকনাফের মুছনি রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে প্রায় ৭০০ত ঘর বাড়ি পুড়ে ছাঁই

জুবাইরুল ইসলাম জুয়েল( কক্সবাজার) টেকনাফ
আপডেট : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

টেকনাফের মুছনি রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগে প্রায় ৭০০ত ঘর বাড়ি পুড়ে ছাঁই।

কক্সবাজার-টেকনাফের নয়াপাড়া মুছনি রেজিস্ট্রার রোহিঙ্গা শিবিরের প্রায় ৭শ ঘরবাড়ী আগুনে পুড়ে দৃশ্যহীন এলাকায় পরিনতি হয়েছে বলে জানান স্থানীয়রা।
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ জানান ১৪ জানুয়ারি বৃহস্পতিবার ২০২১ইং মধ্য রাতে
রোহিঙ্গা ক্যম্পের কিকাশ মোড় নামক স্থানের বাসিন্দা মোঃ নুর কবির এর বাড়ি থেকে আগুনের সূত্র পাত হয়ে রেজিস্ট্রার রোহিঙ্গা শিবিরের প্রায় ৭০০ঘর পুড়ে যায়। রাতে খবর পেয়ে টেকনাফ হতে ফাইয়ার সার্ভিসের কর্মীরা এসে টানা ৩ঘন্টা খুব ঝুঁকি নিয়ে অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় বলে জানাগেছে ।
এই ঘটনার পিছনে কেহ-বা কোন অপ-শক্তি কাজ করছে কি না তা দেখতে,সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে রোহিঙ্গা শরণার্থী ও প্রত্যাবাসন কমিশনার শাহ মোঃ রেজুওয়ান হায়াত। এ সময় উপস্থিত ছিলেন মুছনি নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের সি আই সি আব্দুল হান্নান ও ক্যাম্প ২৬/২৭নং সি আই সি খালিদ হোছাইন। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকদের প্রাথমিক ভাবে মেরামতের জন্য আসবাবপত্র দেয়াহচ্ছে বলে জানিয়েছেন আর আর আর সি রেজুওয়ান হায়াত।

বিডিনিউজ ইউরোপ /১৪ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ