• সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঝালকাঠি এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলীর সাথে উপজেলা প্রকৌশলীদের কর্ম-সম্পাদন চুক্তি স্বাক্ষর তুরস্ক আমাদের অস্তিত্বের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে: গ্রিক প্রতিরক্ষা মন্ত্রী গ্রিসে মাইকোনোস দ্বীপের বাড়ির দামের শীর্ষে রয়েছে এথেন্সের আইকনিক হিলটন হোটেলের নাম পরিবর্তন করে ‘দ্য ইলিসিয়ান’ করা হয়েছে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় গবেষণায় আকর্ষণ বাড়াতে হবে ভোলার বোরহানউদ্দিনে ১৩ জন জুয়ারী আটক কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায়
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসে ৫৩৪ ইউরো করে অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসের জন্য অর্থ প্রদান ১২ জানুয়ারি

কামরুজ্জামান ডালিম ভুঁইয়া ( গ্রীস) এথেন্স
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

৫৩৪ ইউরো: অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসের জন্য অর্থ প্রদান ১২ জানুয়ারি।

সঠিক পুনরাবৃত্তির বা ব‍্যাংকের একাউন্ট পরিবর্তনের জন্য নতুন সময়সীমা এবং অর্থ প্রদান

অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর মাসের জন্য বিবৃতিগুলির সঠিক পুনরাবৃত্তি বা সংশোধনীর জমা দেওয়ার জন্য নতুন সময়সীমা গতকাল, বৃহস্পতিবার থেকে শুরু ।

বিশেষত, কর্মীদের জন্য নিয়োগ চুক্তি স্থগিতের আনাসতলি ঘোষণা জমার জন্য কোন এতিসি জমা দেওয়া হয়নি পাশাপাশি সঠিক পুনরাবৃত্তিগুলি কেবলমাত্র অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর 2020 মাসের জন্য কর্মসংস্থানের চুক্তির আনাসতলি স্থগিতাদেশ বাড়ানোর জন্য। এতিসি জমা দেননি তাদের জন্য নতুন সময় দেওয়া হয়েছে।

আরো বিস্তারিত:

১. ২০২০অক্টোবর মাসের জন্য, জমা দেওয়ার সময়সীমা আজ থেকে ১১ জানুয়ারী, ২০২১ পর্যন্ত।

২. ২০২০ নভেম্বর মাসের জন্য ১২ জানুয়ারী থেকে ১৪ জানুয়ারী, ২০২১পর্যন্ত।

৩. ২০২০ ডিসেম্বর মাসের জন্য, ১৫ জানুয়ারী ২০২১ থেকে ১৮ জানুয়ারী ২০২১ পর্যন্ত সাসপেনশন জমা দেওয়া সম্ভব।
একই সাথে ১৫ ই জানুয়ারী ২০২১ অবধি শিল্প ও সংস্কৃতি পেশাদার, ট্যুর গাইড এবং ট্যুর গাইডগুলিতে একতরফা দায়িত্বশীল ঘোষণা জমা দেওয়া সম্ভব।

যে কর্মচারীরা আগে বিবৃতি বা এতিসি জমা দিয়েছেন তাদের নতুন বিবরণ দেওয়ার প্রয়োজন নেই যদি না তারা তাদের বিবরণ পরিবর্তন করতে চান (যেমন একাউন্ট পরিবর্তন )।
বিডিনিউজ ইউরোপ /১০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ