• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম
তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন রাশিয়ার বিরোধী দলীয় নেতা নাভালনি ইংরেজিতেও নতুন AADE সাইট তৈরি করল গ্রিক কর্তৃপক্ষ আওয়ামী লীগের যারা সংরক্ষিত নারী আসনে মনোনয়ন পেলেন ইউক্রেন যুদ্ধ থেকে পিছু হটলে গুপ্তহত্যার শিকার হতে পারেন পুতিন : ইলন মাস্ক দেশবরেণ্য আলেম মাওলানা লুৎফর রহমান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন ফখরুল ও খসরুর জামিন মঞ্জুর মুক্তি পেতে সব বাধা অপসারিত
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য কোরআন খতম এবং দোয়া মুনাজাত

জাপান থেকে নিজস্ব প্রতিনিধি
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য কোরআন খতম এবং দোয়া মুনাজাত

বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্তর থলির ডাইভার্টিকুলাম সমস্যার কারনে জাপান টোকিও সেন্ট্রাল হাসপাতালে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের অপারেশন হবে ১৩ জানুয়ারী ২০২১ বুধবার জাপান টোকিও স্হানীয় সময় বিকেল আনুমানিক ৩ টা থেকে রাত ৮ টা । তাই তিনি দেশবাসী প্রবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন।

সেই উপলক্ষে রবিবার (১০ জানুয়ারি) তার রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য জাপান টোকিও সহ, ঢাকা বনশ্রী জামে মসজিদ, চাঁদপুর কচুয়া তাহার নিজ এলাকা ফতেবাপুর মাদ্রাসা ওসাচার মাদ্রাসায় কোরান খতম এবং মিলাদ ও দোয়া করা হয়।

উল্লেখ,
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের সহধর্মীনী বাংলাদেশ মহিলা লীগের জাপান শাখার যুগ্ম আহবায়ক রোজিনা জসীম জানান, ২৫ ডিসেম্বর ২০২০ ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন পেটে ব্যথা অনুভব করেন। ধীরে পেটের ব্যথাটা বেড়েই যাচ্ছেছিল, এক পর্যায়ে পেটের ব্যথার কারনে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন এর অবস্থা খারাপের দিকে যাচ্ছেছিল।

২৯ ডিসেম্বর ২০২০ ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের অবস্থা খারাপ দেখে জাপান টোকিও সেন্টাল হাসপাতালের ইমারজেন্সীতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি দেন। চিকিৎসক ও পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায়, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্ত থলিতে ডাইভার্সন প্রদাহ হয়েছে। বর্তমানে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।এখন তাহার পূর্বের ব্যাথা না থাকলে ও তাহার চিকিৎসক জানিয়েছেন সমসযাজনিত স্হানে অপারেশন না করলে পরবর্তী সময় অধিকরত ব্যাথা হতে পারে ।তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী ১৩ ডিসেম্বর বুধবার অপারেশনের জন্য নানান পরীক্ষা নিরিক্ষসহ প্রস্তুতি চলছে।
বিডিনিউজ ইউরোপ /১০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ