• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসে স্কুলগামী ছাত্রছাত্রীদের জন্য সরকারের নতুন নিয়ম ঘোষণা

কামরুজ্জামান ভূইয়া ( এথেন্স) গ্রীস
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

গ্রীসে স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য সরকারের নতুন নিয়ম ঘোষণা সমূহ নিম্নে উল্লেখ করা হয়েছে।
স্কুলে যাওয়া আসার জন্য বাবা-মায়েরা তাদের বাচ্চাদের যে কোডটি প্রেরণ করতে হবে অথবা কি রেজিস্ট্রেশন ফর্ম সাথে থাকতে হবে জেনে নিন।

১১ ই জানুয়ারী সোমবার, বিদ্যালয়গুলি (প্রাথমিক ও কিন্ডারগার্টেন) খোলবে তাই, তাদের বাচ্চাদের স্কুলে যাওয়ার জন্য, পিতামাতাকে একটি এসএমএস পাঠাতে হবে ১৩০৩৩ নম্বরে ৪ নাম্বার কোড এবং একই সময়ে, শিক্ষার্থী নিবন্ধন ফর্মটি নিয়ে যেতে ও পারেন।

13033 নম্বরে এসএমএস করতে হবে:
4 [ফাঁকা] নাম এবং বাড়ির ঠিকানা

এছাড়াও, একটি সম্পূর্ণ ছাত্র স্থানান্তর প্রশংসাপত্রের প্রয়োজন, যা স্কুল অধ্যক্ষের দ্বারা স্বাক্ষরিত হবে, যা স্কুল ইউনিটের ঠিকানা এবং শিক্ষার্থীর বাড়ির ঠিকানা নির্দেশ করবে।

পরিবহন ফর্ম

নাবালিক এবং প্রাপ্তবয়স্ক শিক্ষার্থীর ভ্রমণের প্রশংসাপত্র থাকায় শিক্ষার্থীরা ভ্রমণের ফর্ম নিয়ে স্কুলে ভ্রমণের সুযোগ পাবে।
বিডিনিউজ ইউরোপ /১০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ