• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
সৌদি সরকার এক সপ্তাহে ১৯ হাজারের বেশি গ্রেফতার করেছে দেশে শতাধিক মৃত্যুর পর সুপ্রিম কোর্টের কোটা সংস্কারের পক্ষে রায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জো বাইডেন বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনে কোটি কোটির আর্থিক ক্ষতির আশঙ্কা পশ্চিম বাংলায় তৃণমূলের শহিদ সভা এবার ৩১ বছরে পদার্পণ উরসুলা ভন ডার লেইন ইইউ কমিশনের প্রেসিডেন্ট হিসাবে পুনর্নির্বাচিত আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান এবার ইউরো সেরা একাদশে নেই রোনালদো,এমবাপ্পে ও হ্যারি ক্যান কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে যাত্রাবাড়িতে সাংবাদিকসহ ৫ জন নিহত শেষ মূহুর্তের বৃক্ষমেলায় তেমন কোনো দেখা নেই, সাধারণ ক্রেতাদের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

গ্রীসে স্কুলগামী ছাত্রছাত্রীদের জন্য সরকারের নতুন নিয়ম ঘোষণা

কামরুজ্জামান ভূইয়া ( এথেন্স) গ্রীস
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

গ্রীসে স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য সরকারের নতুন নিয়ম ঘোষণা সমূহ নিম্নে উল্লেখ করা হয়েছে।
স্কুলে যাওয়া আসার জন্য বাবা-মায়েরা তাদের বাচ্চাদের যে কোডটি প্রেরণ করতে হবে অথবা কি রেজিস্ট্রেশন ফর্ম সাথে থাকতে হবে জেনে নিন।

১১ ই জানুয়ারী সোমবার, বিদ্যালয়গুলি (প্রাথমিক ও কিন্ডারগার্টেন) খোলবে তাই, তাদের বাচ্চাদের স্কুলে যাওয়ার জন্য, পিতামাতাকে একটি এসএমএস পাঠাতে হবে ১৩০৩৩ নম্বরে ৪ নাম্বার কোড এবং একই সময়ে, শিক্ষার্থী নিবন্ধন ফর্মটি নিয়ে যেতে ও পারেন।

13033 নম্বরে এসএমএস করতে হবে:
4 [ফাঁকা] নাম এবং বাড়ির ঠিকানা

এছাড়াও, একটি সম্পূর্ণ ছাত্র স্থানান্তর প্রশংসাপত্রের প্রয়োজন, যা স্কুল অধ্যক্ষের দ্বারা স্বাক্ষরিত হবে, যা স্কুল ইউনিটের ঠিকানা এবং শিক্ষার্থীর বাড়ির ঠিকানা নির্দেশ করবে।

পরিবহন ফর্ম

নাবালিক এবং প্রাপ্তবয়স্ক শিক্ষার্থীর ভ্রমণের প্রশংসাপত্র থাকায় শিক্ষার্থীরা ভ্রমণের ফর্ম নিয়ে স্কুলে ভ্রমণের সুযোগ পাবে।
বিডিনিউজ ইউরোপ /১০ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ