• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

বৃটেনের বাংলা মিডিয়ায় সাপ্তাহিক দেশ পত্রিকা ৮ম বর্ষে পদার্পন

মোঃ ইবাদুর রহমান জাকির বৃটেন থেকে
আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

বৃটেনের বাংলা মিডিয়ায় সাপ্তাহিক দেশ পত্রিকা ৮ম বর্ষে পদার্পন

সফলতার ৮ম বর্ষে পা রাখলো বৃটেনের জনপ্রিয় সংবাদপত্র সাপ্তাহিক দেশ। দ্রুত ‘সত্য প্রকাশে আপোসহীন’ এই অঙ্গীকার নিয়ে ২০১৪ সালের ১০ই জানুয়ারি যাত্রা শুরু হয়ে ছিলো সাপ্তাহিক দেশ’র।

সেই থেকে বৃটেনের বাংলা মিডিয়ায় সাপ্তাহিক দেশ এক নতুন মাত্রা যোগ করেছে। এটি সর্বাধিক প্রচারিত ফ্রি সংবাদপত্র হওয়ায় দেশজুড়ে সৃষ্টি করেছে এক বিশাল পাঠকগোষ্ঠী। পাঠকের চাহিদার প্রতি লক্ষ্য রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, সংবাদ বিন্যাসে নৈপুণ্যতা সাধন ও শিরোনাম নির্ধারণে স্বকীয়তা বজায় রাখার মধ্য দিয়ে সাপ্তাহিক দেশ দলমত নির্বিশেষে কমিউনিটির মানুষের একটি মুখপত্রে রূপান্তরিত হয়েছে।

সাপ্তাহিক দেশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রথমবারের মতো মৌলভীবাজারের বড়লেখায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইনজীবী গোপাল দত্ত। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন।

বিডিনিউজ ইউরোপ /৯ জানুয়ারি / জ ই


আরো বিভন্ন ধরণের নিউজ