• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
সাম্প্রতিক সহিংসতায় হতাহতের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী: আ’লীগ প্যারিস অলিম্পিকে “উদ্বাস্তু দল” সৌন্দর্য বাড়িয়েছে বলে জানালেন আয়োজক কমিটি ইথিওপিয়ায় ভূমিধসে নিহত ২৫০ দেশের তরুণ প্রজন্মের হাতে ক্ষমতা তুলে দেয়ার এটাই উপযুক্ত সময়:জো বাইডেন শাফিন ভার্জিনিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বুলেট বা শ্রাপনেল ট্রাম্পের কানে আঘাত করেছে কিনা তা পরিষ্কার নয়:ওয়ে কক্সবাজারে আটকে পড়া পর্যটকরা ঢাকায় ফিরেছেন প্রমোদতরী দিয়ে মানব পাচার: বৃটিশ পুলিশ ইসলামে নারীর অধিকার সমুন্নত করা হয়েছে কোটা সংস্কার আন্দোলনে আবু ধাবিতে ৫৭ বাংলাদেশির কারাদণ্ড
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কোটচাঁদপুরে গৃহহীন শীতার্তদের পাশে কয়েকজন উদ্যমী তরুণ

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

কোটচাঁদপুরে গৃহহীন শীতার্তদের পাশে কয়েকজন উদ্যমী তরুণ

‘প্রশান্তির খোঁজে শীতার্তদের পাশে’ এই স্লোগানকে সামনে রেখে “মানুষের পাশে মানুষ”
প্ল্যাটফর্ম এর পক্ষ থেকে আজ ৯ জানুয়ারি (শনিবার) রাতে মাগুরা জেলার কোটচাঁদপুর রেলওয়ে স্টেশন ও আশেপাশের এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

“মানুষের পাশে মানুষ” প্ল্যাটফর্মের পক্ষ থেকে মোস্তাফিজুর রহমান ইমন জানান, আমরা আসলে যাদের হাতে কম্বল পৌঁছে দিয়েছি তাদের ছবি তুলি নি। আমরা যখন বাইরে বের হই তখন অনেক মানুষকে দেখি তারা শুধুমাত্র গরম কাপড়ের অভাবে ভয়ঙ্কর কষ্ট করে চলাফেরা করছেন, ঠাণ্ডা সহ্য করতে না পেরে অনেকে অসুস্থ হয়েও পড়ছেন। আমরা তো মানুষ তাই অন্যের কষ্ট সহ্য করতে পারি না। আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় আমরা “মানুষের পাশে মানুষ” প্লাটফর্ম থেকে এই কর্মসূচি অব্যাহত রাখার চেষ্টা করছি।

এ সময় উপস্থিত ছিলেন “মানুষের পাশে মানুষ” প্ল্যাটফর্মের সংগঠক আল-আমিন, মাসুদ আল হাসান, রিয়াজ হোসেন, মেহেদী, অন্তন ও মোস্তাফিজুর রহমান ইমন।
বিডিনিউজ ইউরোপ /৯ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ