• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

কোটচাঁদপুরে গৃহহীন শীতার্তদের পাশে কয়েকজন উদ্যমী তরুণ

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

কোটচাঁদপুরে গৃহহীন শীতার্তদের পাশে কয়েকজন উদ্যমী তরুণ

‘প্রশান্তির খোঁজে শীতার্তদের পাশে’ এই স্লোগানকে সামনে রেখে “মানুষের পাশে মানুষ”
প্ল্যাটফর্ম এর পক্ষ থেকে আজ ৯ জানুয়ারি (শনিবার) রাতে মাগুরা জেলার কোটচাঁদপুর রেলওয়ে স্টেশন ও আশেপাশের এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

“মানুষের পাশে মানুষ” প্ল্যাটফর্মের পক্ষ থেকে মোস্তাফিজুর রহমান ইমন জানান, আমরা আসলে যাদের হাতে কম্বল পৌঁছে দিয়েছি তাদের ছবি তুলি নি। আমরা যখন বাইরে বের হই তখন অনেক মানুষকে দেখি তারা শুধুমাত্র গরম কাপড়ের অভাবে ভয়ঙ্কর কষ্ট করে চলাফেরা করছেন, ঠাণ্ডা সহ্য করতে না পেরে অনেকে অসুস্থ হয়েও পড়ছেন। আমরা তো মানুষ তাই অন্যের কষ্ট সহ্য করতে পারি না। আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় আমরা “মানুষের পাশে মানুষ” প্লাটফর্ম থেকে এই কর্মসূচি অব্যাহত রাখার চেষ্টা করছি।

এ সময় উপস্থিত ছিলেন “মানুষের পাশে মানুষ” প্ল্যাটফর্মের সংগঠক আল-আমিন, মাসুদ আল হাসান, রিয়াজ হোসেন, মেহেদী, অন্তন ও মোস্তাফিজুর রহমান ইমন।
বিডিনিউজ ইউরোপ /৯ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ