• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় শাহবাগ থানায় হত্যা মামলা; পাঁচ শিক্ষার্থী গ্রেফতার বাংলাদেশ সেনাবাহিনীকে দুই মাসের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া হয়েছে যৌথ-বাহিনীর অভিযানে কল্লাকাটা মিজান’সহ ৭ সন্ত্রাসী আটক পূর্ব শত্রুতার জের ধরে দু’জনকে কুপিয়ে জখম, দুই পক্ষের ৪ জন হাসপাতালে ভর্তি অস্ট্রিয়ায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৫ অস্ট্রিয়াসহ পূর্ব ইউরোপের কয়েকটি দেশ প্রচণ্ড বৈরী আবহাওয়ার কবলে বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা দেশ থেকে পাচার হওয়া অর্থ ফেরাতে মার্কিন প্রতি‌নি‌ধিদলের সাথে আলোচনা গ্রিসের শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যালয় চলাকালীন সময়ে মোবাইল ফোন ব্যবহার বন্ধ ঘোষণা গ্রিসের বেশ কিছু অঞ্চলকে আগুনের উচ্চ ঝুঁকি পূর্ণ ঘোষণা করা হয়েছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

হক গ্রূপের চেয়ারম্যান মোজাহারুল হক শহিদ এর আজ জন্মদিন পালিত

বিডিনিউজ ইউরোপ ন্যাশনাল ডেক্স
আপডেট : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশকের আজ জন্মদিন

দেশের সুনামধন্য প্রতিষ্ঠান হক গ্রূপের চেয়ারম্যান মোজাহারুল হক শহিদ এর আজ জন্মদিন পালিত হয়েছে। তিনি ”দৈনিক আমাদের কন্ঠ” পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং হক টিভির চেয়ারম্যান।

রাজধানী মতিঝিলের নিজস্ব ভবনে এ অনুষ্ঠানটি উদযাপিত হয়। এসময় উপস্থিত ছিলেন দৈনিক আমাদের কন্ঠ নির্বাহী সম্পাদক ও হক গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা, হক টিভির সিইও মিয়াজী সেলিম আহমেদ, দৈনিক আমাদের কন্ঠ চিফ রিপোর্টার হাসান-উজ-জামান, সিনিয়র রিপোর্টার শহিদুল ইসলাম, দৈনিক আমাদের কন্ঠ স্টাফ রিপোর্টার ও হক টিভির হেড অব নিউজ হাফিজুর রহমান, ক্রাইম ইনভেষ্টিগেন খাইরুল আলম রফিক সহ দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার সাংবাদিক ও হক টিভির প্রতিনিধি বৃন্দ।

এসময় হক গ্রæপের চেয়ারম্যান মোজাহারুল হক শহিদ বলেন আমার এ শুভদিনে দৈনিক আমাদের কন্ঠ পত্রিকায় কর্মরত সাংবাদিকদের জন্য অচিরেই প্রত্রিকাটি ৮ পাতা থেকে ১২ পাতায় রুপান্তরিত করা হবে একি সাথে হক টিভি পূর্ণাঙ্গ সম্প্রচারে আসবে। হক গ্রæপের সহযোগী মিডিয়া প্রতিষ্ঠানকে আরো এগিয়ে নিয়ে যেতে সকলের দোয়া কামনা করছি।
বিডিনিউজ ইউরোপ /৮ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ