• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
লিবিয়া থেকে দেশে ফেরত পাঠিয়েছে ১৪৪ জন প্রবাসীকে গ্রিসের আবাসন সংকট নিরসনে গোল্ডেন ভিসার বিনিয়োগ বৃদ্ধির ঘোষণা গ্রিস ও বাংলাদেশ সাংস্কৃতিক এবং শিক্ষা ক্ষেত্রে সহযোগিতা বিষয়ক চুক্তির অগ্রগতি নেই হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন সাদিক আব্দুল্লাহ জার্মানির মিউনিখের ইউরোপ বিএনপির ব্যাপক বিক্ষোভ প্রদর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইইউ প্রেসিডেন্ট উরসুলার অভিনন্দন তিউনিসিয়া উপকূলে নৌকা ডুবির ঘটনায় বাংলাদেশী নিহত ৮ আহত ২৭ জীবিত উদ্ধার এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা ড. মুহাম্মদ ইউনূস ও আমাদের সমাজ রাজনীতির কারণে পুতিনের শত্রুতেও পরিণত হন নাভালনি
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন পালন

মিনহাজ হোসেন ইতালি ইউরোপ
আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো শনিবার

ইতালী প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ঢাকা মানিকদির কৃতি সন্তান তরুণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, ও সমাজসেবক ঢাকা বিভাগ সমিতি ইতালী সভাপতি মোহাম্মদ লিটনের জন্মদিন গেলো আজ। ৪ই জানুয়ারির এই দিনে ঢাকা ১৭-আসনের মানিকদি পৌরসভায় নিজ বাড়িতে জন্মগ্রহণ করেন তিনি।


মোহাম্মদ লিটন ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার। কমিউনিটি নেতৃবৃন্দের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি।

এদিকে ইতালীস্হ ঢাকা বিভাগ সমিতি সহ ইতালীস্হ বিভিন্ন সংগঠন, ব্যাবসায়ী, সহকর্মী তার অনুসারীরা তার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মোহাম্মদ লিটনের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনায় ঢাকায় মানিকদি নিজ পরিবারের উদ্যোগে স্থাপিত মসজিদ ও মাদ্রাসায় দোয়া মোনাজাতের করা হয়েছে।

মোহাম্মদ লিটন এক বিবৃতিতে বলেনঃ
আমার জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে সহ টেলিফোনে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। কিছু স্পেশাল মানুষ, যারা আমার অনেক শ্রদ্ধা ও ভালবাসার, তারা তাদের শত ব্যস্ততার মাঝেও আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।। পরিবার বন্ধু-বান্ধব শুভানুধ্যায়ী সবার ভালবাসা পেয়ে আমি আপ্লুত।। ভালবাসাই তো বেঁচে থাকার রসদ।।সর্বপরি সবাইকে আবারও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এবং সকলে এই করোনা মহামারী মধ্যে নিরাপদে থেকে সরকারি সকল বিধি নিষেধ মেনে সুস্থ থাকার অনুরোধ করছি।।

এদিকে জানা যায়, আজ ৪ই জানুয়ারি ঢাকা বিভাগ সমিতি ইতালী সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ এক পুত্র সন্তানের বাবা হয়েছেন। সুত্রে জানা গেছে বর্তমানে মা ও ছেলে দুজনই ভালো আছেন। ইমরুল কায়েছ তার পরিবার ও সন্তানের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
বিডিনিউজ ইউরোপ /৬ জানুয়ারি / জই


আরো বিভন্ন ধরণের নিউজ