• শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ-ও রাসুলের নাম একসাথে পাশাপাশি লিখা ভোলায় মুক্তবুলি ম্যাগাজিনের প্রাণবন্ত সাহিত্য আড্ডা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করাও ইবাদত টার্মিনেটর খ্যাত সাবেক হলিউড সুপারস্টার আর্নল্ড শোয়ার্জনেগার ভিয়েনায় উত্তর কোরিয়া-রাশিয়ার পরষ্পরের প্রতিরক্ষা সুরক্ষার অঙ্গীকার চরফ্যাশনে বজ্রপাতে কৃষক নিহত চরফ্যাশন দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল ইসরায়েলে নেতানিয়াহুর বিরুদ্ধে প্রচণ্ড বিক্ষোভ গ্রিসে উচ্চ তাপমাত্রা, শুষ্কতা এবং শক্তিশালী বাতাসের কারণে সহজে দাবানল সৃষ্টি হতে পারে যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের চুক্তি নবায়নে অনিহা সৌদি আরবের
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র-নির্যাতন মামলার প্রধান আসামির জামিন

গোলাম মোস্তফা রাজনৈতিক প্রতিবেদক ঢাকা
আপডেট : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র-নির্যাতন মামলার প্রধান আসামির জামিন!

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মেম্বার মোয়াজ্জেম হোসেন সোহাগকে (৪৫) জামিন দিয়েছেন হাইকোর্ট।

আজ ৩ জানুয়ারি, (রবিবার) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মোম্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ জামিনের এই আদেশ দেন।

মামলার নথিতে দেখা যায়, মোয়াজ্জেম মেম্বারের বিরুদ্ধে পুলিশ তদন্ত করে দণ্ডবিধির ২০২ ধারার অভিযোগ এনেছে। ঐ ধারায় সর্বোচ্চ শাস্তি ৬ মাস। এই বিবেচনায় তার জামিন চান আসামীপক্ষের আইনজীবী অজি উল্লাহ।

অন্যদিকে, রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোঃ সারওয়ার হোসেন জামিনের বিরোধিতা করেন। তিনি বলেন, ‘ঐ নারীকে নির্যাতনের ঘটনা ৭১ সালের নির্যাতনের ঘটনাকেও হার মানিয়েছে।’

উল্লেখ্য, ২০২০ সালের ১৫ নভেম্বর ওই ঘটনায় প্রধান আসামি দেলোয়ার হোসেন, প্রকাশ, দেলুসহ ১৪ জনের বিরুদ্ধে নির্যাতন, ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে পিবিআই। অভিযুক্ত ১৪ জনের মধ্যে ৪ জন এখনও পলাতক আছেন।

প্রসঙ্গত, গতবছরের ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর স্বামী তার সঙ্গে দেখা করতে বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে গেলে বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। এরপর রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে। অন্যপুরুষের সঙ্গে অনৈতিক কাজ করার অভিযোগ ও তার সাথে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীকে মারধর শুরু করে। একপর্যায়ে পিটিয়ে ওই নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। সেই ভিডিওটি ৪ অক্টোবর দুপুরে ফেসবুকে ছড়িয়ে পড়লে দেশব্যাপি ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি হাইকোর্টের নজরে আনা হলে আদালতের নির্দেশে ভিডিওটি অনলাইন থেকে সরিয়ে ফেলা হয়।
বিডিনিউজ ইউরোপ /৪ জানুয়ারি /জই


আরো বিভন্ন ধরণের নিউজ