• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঢাবির হলে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ভিসির বাসভবনের জরুরী বৈঠক হয়েছে শিক্ষার্থীদের রক্তে রক্তাক্ত ঢাবি, আহত শতাধিক ইংল্যান্ডকে হারিয়ে ইউরো ফুটবলের চ্যাম্পিয়ন স্পেন টিউশনির টাকায় রোবট তৈরি করে তাক লাগালেন লালমনিরহাটের হাবিব অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় জাঁকজমকপূর্ণ বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন কোটা সংস্কার আন্দোলনকারীদের নিয়ে সরকারের মন্তব্য বিদ্বেষপ্রসূত, বিভ্রান্তিকর : গণসংহতি কোটাবিরোধী আন্দোলনের যে অনুভূতি মুঠোফোনে জানালেন বাবাকে, ঢাবি ছাত্রী ভোলায় শ্যালকের পর দুলাভাই ৩৯ লক্ষ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার শেরপুরের নালিতাবাড়ীতে চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা অস্ট্রিয়ান সরকার পারিবারিক ভিসা অত্যন্ত সূক্ষ্মভাবে পরীক্ষা করছে
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠিতে আকলিমা-মোয়াজ্জেম ডে-নাইট গ্রাউন্ড সর্ট ক্রিকেট টুনার্মেন্টে ক্রিকেটে পুরষ্কার বিতরণ

বাধন রায় (বরিশাল) ঝালকাঠি প্রতিনিধি
আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

ঝালকাঠিতে আকলিমা-মোয়াজ্জেম ডে-নাইট গ্রাউন্ড সর্ট ক্রিকেট টুনার্মেন্টে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েসন একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত আকলিমা-মোয়াজ্জেম ডে-নাইট গ্রাউন্ড সর্ট ক্রিকেট টুনার্মেন্টে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েসন একাদশ প্রতিপক্ষ হাইড স্কোয়ার্ডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার রাতে এই টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠির ওয়েরফেরার ফাউন্ডেশন ভিভো মোবাইল কোম্পানির সহযোগিতায় এই টুনার্মেন্টের আয়োজন করেছে। ২৮ টি দল টুনার্মেন্টে অংশগ্রহণ করেছে।
বাংলাদেশ আওয়ামি লীগ কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলির সদস্য ও ১৪ দলের সমন্ময়ক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি সমাপনি অনুষ্ঠানে ভাচুর্য়ালী প্রধান অতিথি উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: জোহর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহআলম, জেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক এ্যাড: খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের যুন্ম সম্পাদক তরুন কর্মকার, কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলু ও ভিভো মোবাইল কোম্পানি বরিশালের কর্মকতা জাকিউর রহমান। খেলা শেষে অতিথিরা পুরুষ্কার বিতরণ করেন। ফাইনাল খেলায় জেলা, উপজেলা আওয়ামি লীগ ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা ও কয়েক হাজার মানুষ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
উল্লেখ্য ঝালকাঠিতে ডে-নাইট ক্রিকেট টুনার্মেন্টে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: জোহর আলী ও ট্রফি গ্রাহণ করছেন চ্যাম্পিয়ান দল পুরুষ্কার গ্রহণ করছেন।
বিডিনিউজ ইউরোপ /৪ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ