• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
এক শতাব্দী পর নামাজের জন্য খুলেছে গ্রিসের ঐতিহাসিক মসজিদ ইয়েনি এবং সুলেমানিও জাপানের কানসাই আন্তর্জাতিক বিমানবন্দর সাগরে ডুবে যাচ্ছে ধ্বংসাবশেষে ফিলিস্তিনিদের ঈদের নামাজ আদায় জলদস্যুদের কড়া পাহারায় নাবিকরা ঈদের নামাজ পড়েছেন জাহাজেই অভিন্ন রাজনৈতিক আশ্রয়-নীতির পথে ইউরোপীয় ইউনিয়ন চরভদ্রাসনে অভিবাসী কর্মীদের একর্তীকরন ও সচেতনা মুলক সভা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কলেজ কমিটি গঠন, বাংলাদেশ ছাত্র ফেডারেশন চরফ্যাশনে গুরতে আসা, দুই ভাইয়ের নানা বাড়িতে মৃত্যু ভোলায় নারী উদ্যোক্তাদের ঈদ মেলা ২০২৪ উদ্বোধন করলেন : আরিফুজ্জামান ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর
বিজ্ঞপ্তি
প্রিয় পাঠক আমাদের সাইটে আপনাকে স্বাগতম এই সাইটি নতুন ভাবে করা হয়েছে। তাই ১৫ই অক্টোবর ২০২০ সাল এর আগের নিউজ গুলো দেখতে ভিজিট করুন : old.bdnewseu24.com

ঝালকাঠিতে আকলিমা-মোয়াজ্জেম ডে-নাইট গ্রাউন্ড সর্ট ক্রিকেট টুনার্মেন্টে ক্রিকেটে পুরষ্কার বিতরণ

বাধন রায় (বরিশাল) ঝালকাঠি প্রতিনিধি
আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

ঝালকাঠিতে আকলিমা-মোয়াজ্জেম ডে-নাইট গ্রাউন্ড সর্ট ক্রিকেট টুনার্মেন্টে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েসন একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত আকলিমা-মোয়াজ্জেম ডে-নাইট গ্রাউন্ড সর্ট ক্রিকেট টুনার্মেন্টে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েসন একাদশ প্রতিপক্ষ হাইড স্কোয়ার্ডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার রাতে এই টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠির ওয়েরফেরার ফাউন্ডেশন ভিভো মোবাইল কোম্পানির সহযোগিতায় এই টুনার্মেন্টের আয়োজন করেছে। ২৮ টি দল টুনার্মেন্টে অংশগ্রহণ করেছে।
বাংলাদেশ আওয়ামি লীগ কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলির সদস্য ও ১৪ দলের সমন্ময়ক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি সমাপনি অনুষ্ঠানে ভাচুর্য়ালী প্রধান অতিথি উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: জোহর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহআলম, জেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক এ্যাড: খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের যুন্ম সম্পাদক তরুন কর্মকার, কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলু ও ভিভো মোবাইল কোম্পানি বরিশালের কর্মকতা জাকিউর রহমান। খেলা শেষে অতিথিরা পুরুষ্কার বিতরণ করেন। ফাইনাল খেলায় জেলা, উপজেলা আওয়ামি লীগ ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা ও কয়েক হাজার মানুষ উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
উল্লেখ্য ঝালকাঠিতে ডে-নাইট ক্রিকেট টুনার্মেন্টে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: জোহর আলী ও ট্রফি গ্রাহণ করছেন চ্যাম্পিয়ান দল পুরুষ্কার গ্রহণ করছেন।
বিডিনিউজ ইউরোপ /৪ ডিসেম্বর / জই


আরো বিভন্ন ধরণের নিউজ